Murder

দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে গলা টিপে খুনের অভিযোগ, শমসেরগঞ্জ পুলিশের জালে বালিকার সৎ মা

দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীকে গলা টিপে খুনের অভিযোগ উঠল তারই সৎ মায়ের বিরুদ্ধে। মঙ্গলবার গভীর রাতে এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের শমসেরগঞ্জ থানার চাচণ্ড গ্রামে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
শমসেরগঞ্জ শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:১৭
Step mother allegedly killed a child at Shamsher Gunj of Murshidabad

শিশুকে খুনের অভিযোগ সৎ মায়ের বিরুদ্ধে। প্রতীকী চিত্র।

দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীকে গলা টিপে খুনের অভিযোগ উঠল তারই সৎ মায়ের বিরুদ্ধে। মঙ্গলবার গভীর রাতে এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের শমসেরগঞ্জ থানার চাচণ্ড গ্রামে। পুলিশ অভিযুক্তকে গ্রফতার করেছে। পাশাপাশি, শিশুটির দেহ ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। শুরু হয়েছে তদন্তও।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহতের নাম নাসিফা খাতুন (৮)। সে স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর পড়ুয়া ছিল। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, চাচণ্ড গ্রামের আলাউদ্দিন শেখের প্রথম পক্ষের সন্তান নাসিফা। বছর তিনেক আগে সুতির লালমুন বিবিকে বিয়ে করেছিলেন আলাউদ্দিন। তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাতে বাড়ি ছিলেন না আলাউদ্দিন। আলাউদ্দিন এবং তাঁর পরিবারের অন্য সদস্যদের অভিযোগ, সেই সুযোগে নাসিফাকে শ্বাসরোধ করে খুন করেন লালমুন। বুধবার সকালে গৃহশিক্ষক বাড়িতে এসে ডেকে সাড়া পায়নি নাসিফার। পরিবারের সদস্যদের সন্দেহ হয় তাতে। এর পর তাঁরা দেখতে পান, ঘরে নিথর হয়ে পড়ে রয়েছে নাসিফার দেহ। দেহের একাধিক জায়গায় নখের আঁচড় এবং ক্ষতচিহ্ন রয়েছে বলে দাবি আলাউদ্দিনের। লালমুনের কথাবার্তায় সন্দেহ হয় পরিবারের সদস্যদের। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় শমসেরগঞ্জ থানার পুলিশ। গ্রেফতার করা হয়েছে লালমুনকে।

Advertisement

আলাউদ্দিন বলেন, ‘‘নাসিফার মা মানসিক ভারসাম্যহীন। ওদের দেখাশোনার জন্য দ্বিতীয়বার বিয়ে করেছিলাম। এমনিতে দেখাশোনা করত। তবে কেন যে মেরে ফেলল তা বুঝতে পারছি না।’’ জঙ্গিপুর পুলিশ জেলার সুপার ভোলানাথ পাণ্ডে বলেন, ‘‘শিশুটির দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। কয়েক জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্ত চলছে।’’

আরও পড়ুন
Advertisement