Murder

টাকা না দেওয়ায় বাবার সামনেই মাকে কুপিয়ে খুন করল ছেলে! মুর্শিদাবাদে ধৃত যুবক

পরিবার সূত্রে খবর, রাতে খাওয়ার সময় পর্যন্তও সব ঠিকঠাক ছিল। খাওয়াদাওয়া শেষ হওয়ার কিছু পরে আচমকাই মঙ্গলীকে হাঁসুয়া দিয়ে কোপাতে থাকেন শ্রীমন্ত।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
বড়ঞা শেষ আপডেট: ০৫ মে ২০২৩ ১৫:০৯
মাকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। প্রতীকী চিত্র।

মাকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। প্রতীকী চিত্র।

টাকা চেয়েছিলেন মায়ের কাছে। না দেওয়ায় মাকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। বৃহস্পতিবার রাত ১০টা নাগাদ মুর্শিদাবাদের বড়ঞা থানার হাপিনা গ্রামে ঘটনাটি ঘটেছে। মৃতার নাম মঙ্গলী দাস। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্ত যুবক শ্রীমন্ত দাসকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পরিবার সূত্রে খবর, রাতে খাওয়ার সময় পর্যন্তও সব ঠিকঠাক ছিল। খাওয়াদাওয়া শেষ হওয়ার কিছু পরে আচমকাই মঙ্গলীকে হাঁসুয়া দিয়ে কোপাতে থাকেন শ্রীমন্ত। বাড়ির লোকেদের দাবি, মায়ের কাছে বেশ কিছু টাকা চেয়েছিলেন ছেলে। কিন্তু মা তা দিতে অস্বীকার করেন। এর পরেই উত্তেজিত হয়ে শ্রীমন্ত হামলা চালান।

Advertisement

মঙ্গলীর একমাত্র সন্তান শ্রীমন্ত। মৃতার স্বামী সুশান্ত দাস জানান, দীর্ঘ দিন ধরে শ্রীমন্তের মানসিক চিকিৎসা চলেছে। তাঁকে বেশ কয়েক বার হাসপাতালেও ভর্তি করানো হয়। তার পরেও ছেলে সুস্থ হয়ে ওঠেনি বলে জানান সুশান্ত। তিনি বলেন, ‘‘ছেলে যে হঠাৎ এ ভাবে হিংস্র হয়ে উঠবে, ভাবতে পারিনি। আমার চোখের সামনে ওর মাকে খুন করল। ওকে কী আর বলব? ও কি সুস্থ আছে!’’

বৃহস্পতিবার রাতেই গ্রেফতার করা হয় শ্রীমন্তকে। তাঁর বিরুদ্ধে ইচ্ছাকৃত খুনের মামলা রুজু করেছে পুলিশ। শুক্রবার ধৃতকে আদালতে হাজির করানোর কথা। জঙ্গিপুর পুলিশ জেলার সুপার ভিজি সতীশ বলেন, ‘‘দেহের ময়নাতদন্ত করা হচ্ছে। গোটা ঘটনা তদন্ত করে দেখা হবে।’’

আরও পড়ুন
Advertisement