Unnatural Death

সম্পত্তির লোভে মাকে কুপিয়ে খুনের অভিযোগ ছেলের বিরুদ্ধে, মুর্শিদাবাদে পলাতক অভিযুক্ত

প্রতিবেশীদের দাবি, সম্পত্তি লিখিয়ে দেওয়ার নাম করে অভিযুক্ত অসীম প্রায়ই তাঁর মাকে মারধর করতেন। বুধবার দুপুরে বিবাদ চরমে পৌঁছয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় মায়ের।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কান্দি শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৪ ১৪:২২
representational image

— প্রতীকী ছবি।

সম্পত্তি লিখে না দেওয়ায় মাকে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার কান্দি থানার চেকপোস্ট গ্রামে৷ বুধবার দুপুরে বাড়ির উঠোন থেকে উদ্ধার হয় প্রৌঢ়ার দেহ৷ ছেলে অসীম মণ্ডলের বিরুদ্ধে খুনের অভিযোগ করেন এলাকাবাসী৷ অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

Advertisement

এলাকার বাসিন্দারা জানান, বেশ কয়েক দিন ধরেই সম্পত্তি লিখে দেওয়ার জন্য মায়ের উপর চাপ দিচ্ছিলেন ছেলে অসীম। কিন্তু মা আদরী মণ্ডল তাতে রাজি ছিলেন না। তাতে আদরীকে খুনের হুমকিও দেন ছেলে। এ দিন সকালে সম্পত্তি নিয়ে নতুন করে বাদানুবাদ শুরু হলে অতর্কিতে ধারালো হাঁসুয়া দিয়ে মায়ের মাথায় এলোপাথাড়ি কোপাতে থাকেন অসীম। চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে এসে রক্তাক্ত অবস্থায় ৬২ বছরের প্রৌঢ়াকে উদ্ধার করেন। এর পর পুলিশে খবর দেওয়া হয়৷ পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়৷ এই সুযোগে পালিয়ে যান অভিযুক্ত অসীম। অসীমের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েন প্রতিবেশীরা৷ অভিযুক্তকে দ্রুত গ্রেফতারির দাবিতে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয়রা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

মৃতা মহিলার আত্মীয় সুভাষ মণ্ডল বলেন, ‘‘দুপুরবেলা চিৎকার শুনে ছুটে গিয়ে দেখি অসীমের মা রক্তাক্ত অবস্থায় উঠোনে পড়ে আছেন। উদ্ধার করতে গেলেই তাঁর মৃত্যু হয়। সবাই জানে এই ঘটনা কে ঘটিয়েছে। সম্পত্তির লোভে মানুষ অমানুষ হয়ে যায়!’’

আরও পড়ুন
Advertisement