BJP MLA

‘চাকরি চোর’! কল্যাণী এমসে নিয়োগকাণ্ডে পোস্টার বিজেপি বিধায়ক অম্বিকা রায়ের বিরুদ্ধে

‘চাকরি চুরি’র অভিযোগ অস্বীকার করে বিধায়ক জানান, তিনি চাকরির সুপারিশ করেছেন মাত্র। এই ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে ষড়যন্ত্রণের অভিযোগ তুলেছেন অম্বিকা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কল্যাণী শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:১২
পোস্টার বিজেপি বিধায়কের বিরুদ্ধে। নিজস্ব ছবি।

পোস্টার বিজেপি বিধায়কের বিরুদ্ধে। নিজস্ব ছবি।

কল্যাণী এমসের ‘চাকরি চুরি’ করেছেন বিজেপি বিধায়ক অম্বিকা রায়! এই মর্মে পোস্টার পড়ল নদিয়ার কল্যাণী থানার গয়েশপুর এলাকায়। ‘চাকরি চুরি’র অভিযোগ অস্বীকার করে বিধায়ক জানান, তিনি চাকরির সুপারিশ করেছেন মাত্র। এই ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে ষড়যন্ত্রণের অভিযোগ তুলেছেন অম্বিকা।

এমসে নিয়োগ-দুর্নীতির অভিযোগ পদ্মশিবিরের বেশ কয়েক জন সাংসদ, বিধায়কের নাম জড়িয়েছে। প্রভাব খাটিয়ে কল্যাণী এমসের চাকরিতে স্বজনপোষণের অভিযোগ উঠেছে কেন্দ্রীয় মন্ত্রী সুভাষ সরকার, রানাঘাটের সাংসদ জগন্নাথ সরকার, হরিণঘাটার বিধায়ক বঙ্কিমচন্দ্র ঘোষ, বাঁকুড়ায় বিধায়ক নিলাদ্রীশেখর দানা এবং কল্যাণী এমসের ডিরেক্টর রামজি সিংহের বিরুদ্ধে। উঠেছে আর্থিক লেনদেনেরও অভিযোগ। তা নিয়ে এ বার পোস্টার পড়ল।

Advertisement

পোস্টারে লেখা, ‘‘কল্যাণী এইমসের চাকরি চোর কল্যাণীর বিধায়ক অম্বিকা রায় ও তাঁর শ্যালিকা নীলিমা বিশ্বাস। চোর অম্বিকা রায়কে বয়কট চাই। শাস্তি চাই।’’ এ প্রসঙ্গে অম্বিকা বলেন, ‘‘আমি তো মাত্র ৮-১০টা চাকরির সুপারিশ করেছি। বাকি কারা কত সুপারিশ করল, তা তদন্ত করে দেখা হোক।’’ তাঁর সংযোজন, ‘‘তৃণমূল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।’’

পাল্টা কল্যাণী শহরের তৃণমূল সভাপতি বিপ্লব দে বলেন, ‘‘আমরা সারা দিন মানুষের কাজ করি। তাই বিজেপিকে নিয়ে ষড়যন্ত্র করার সময় নেই। অম্বিকা রায়ের দলের লোকজনই করে থাকবে হয়তো।’’

আরও পড়ুন
Advertisement