Murder Case

দ্বিতীয় বিয়ের পরেও মেলেনি ‘ডিভোর্স’, আক্রোশে প্রথম স্ত্রীকে কুপিয়ে খুন! নদিয়ায় আটক অভিযুক্ত স্বামী

মৃতার পরিবারের সূত্রে জানা গিয়েছে, নদিয়ায় ধানতলা থানার কুশোবেরিয়া এলাকায় ১২ বছর আগে নির্মল দত্তের সঙ্গে সুচিত্রা বিশ্বাসের বিয়ে হয়। সুচিত্রা সঙ্গীত শিল্পী ছিলেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রানাঘাট শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২৪ ২৩:৩০

—প্রতীকী চিত্র।

প্রথম স্ত্রীকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘরের দরজায় তালা দিয়ে ওই মহিলাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয়েছে বলে খবর। ঘটনায় অভিযুক্তকে আটক করেছে পুলিশ। নদিয়ার ধানতলা থানার কুশোবেড়িয়া এলাকায় ঘটনাটি ঘটেছে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

Advertisement

মৃতার পরিবারের সূত্রে জানা গিয়েছে, নদিয়ায় ধানতলা থানার কুশোবেরিয়া এলাকায় ১২ বছর আগে নির্মল দত্তের সঙ্গে সুচিত্রা বিশ্বাসের বিয়ে হয়। সুচিত্রা সঙ্গীত শিল্পী ছিলেন। বিয়ের কয়েক বছর পর থেকে তাঁদের পারিবারিক বিবাদ শুরু হয়। সেই বিবাদের জেরে ওই মহিলা নিজের সন্তানকে সঙ্গে নিয়ে পাশের একটি ঘর ভাড়া নিয়ে আলাদা থাকতে শুরু করেন। গান করেই নিজে সংসার চালাতেন সুচিত্রা। রবিবার দুপুরে সুচিত্রার ভাড়া বাড়িতে গিয়েছিলেন নির্মল। অভিযোগ, তখন সুচিত্রাকে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে শুরু করেন তিনি। কোনও মতে ওই মহিলা রক্তাক্ত অবস্থায় তাঁর বাবাকে ফোন করেন। দ্রুত তাঁর বাবা ও ভাই বাড়িতে পৌঁছন। তাঁরা দেখেন, সুচিত্রা রক্তাক্ত অবস্থায় ঘরে পড়ে রয়েছেন। নির্মলও উপস্থিত ছিলেন সেখানে। এর পরেই ধানতলা থানার পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে সুচিত্রাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে রানাঘাট হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকেরা মৃত বলে জানান। নির্মলকেও আটক করেছে পুলিশ।

মৃতার পরিবারের দাবি, নির্মল দ্বিতীয় বিয়ে করেছিলেন। সুচিত্রার সঙ্গে বিবাহবিচ্ছেদ চাইছিলেন সেই জন্য। কিন্তু সুচিত্রা রাজি না হওয়ায় নির্মল তাঁকে খুন করেছেন বলে দাবি। মৃতের বাবা বলেন, ‘‘মেয়ে ফোন করে বলে, বাবা তুমি আসো। আমি আর নেই। আমরা দৌড়ে গিয়ে ঘরে ঢুকে দেখি, মেয়েকে কোপাচ্ছে নির্মল! ওর যেন ফাঁসি হয়।’’ রানাঘাট পুলিশ জেলার সুপার সানি রাজ বলেন, ‘‘অভিযুক্তকে ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে। হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement