Arms

আবার আগ্নেয়াস্ত্র উদ্ধার মুর্শিদাবাদের গ্রামে, বাড়িতে অভিযান চালিয়ে পাওয়া গেল দেশি বন্দুক

গোপন সূত্রে খবর পেয়ে রবিবার রাতে দাড়াকাড়ি-ঘনপাড়া গ্রামের একটি বাড়িতে অভিযান চালায় পুলিশ। ওই বাড়ি থেকে একটি দেশি বন্দুক এবং চার রাউন্ড কার্তুজ পাওয়া গিয়েছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ইসলামপুর শেষ আপডেট: ০৩ জুলাই ২০২৩ ১৮:১৩
Police arrested two persons with arms at Islampur of Murshidabad

বেআইনি আগ্নেয়াস্ত্র রাখার অভিযোগে ধৃত। — নিজস্ব চিত্র।

পঞ্চায়েত ভোটের মুখে আবার আগ্নেয়াস্ত্র উদ্ধার হল মুর্শিদাবাদ থেকে। রবিবার রাতে ইসলামপুর এলাকার গ্রামে হানা দিয়ে একটি দেশি বন্দুক এবং কার্তুজ উদ্ধার করেছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে দু’জনকে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

ইসলামপুর থানা সূত্রে জানা গিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে রবিবার রাতে দাড়াকাড়ি-ঘনপাড়া গ্রামের একটি বাড়িতে অভিযান চালায় পুলিশ। ওই বাড়ি থেকে একটি দেশি বন্দুক এবং চার রাউন্ড কার্তুজ পাওয়া গিয়েছে বলে পুলিশের দাবি। সেইসঙ্গে গ্রেফতার করা হয়েছে দু’জনকে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই বন্দুকটি ৪৩ ইঞ্চি লোহার পাইপ দিয়ে তৈরি। ধৃতদের নাম জিয়ারুল ইসলাম জিয়া এবং খোসবের আলি। ওই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।রবিবার রাতে মুর্শিদাবাদেরই ডোমকলের বাগডাঙা মুরারিপুর এলাকায় একটি স্কুল লাগোয়া বাগান থেকে উদ্ধার হয় বোমা, বোমার মশলা এবং অন্যান্য সরঞ্জাম। স্থানীয় তৃণমূল কর্মীদের দাবি, ওই এলাকায় বোমা বাঁধা হচ্ছিল। পুলিশ ওই সামগ্রী বাজেয়াপ্ত করেছে। শুরু হয়েছে তদন্ত।

Advertisement

পঞ্চায়েত নির্বাচনের আগে মুর্শিদাবাদ জেলার বিভিন্ন জায়গা থেকে বার বার আগ্নেয়াস্ত্র এবং বোমা উদ্ধারের ঘটনা ঘটেছে। সেই তালিকায় যোগ হল ইসলামপুরের নাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement