Naka Checking

নদিয়ায় নাকা তল্লাশি চলাকালীন উদ্ধার ৩৭ লক্ষ টাকা, ধৃত ১

পুলিশ সূত্রে খবর, সোমবার রাতে গাংনাপুর থানার পুলিশ গাংনাপুর এলাকায় নাকা-তল্লাশি চালাচ্ছিল। সেই সময় গোপন সূত্রে খবর পেয়ে সন্দেহভাজন এক ব্যক্তিকে আটক করে তারা।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রানাঘাট শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৪ ০০:৫৩
An image of Money

—প্রতীকী চিত্র।

গোপন সূত্রে খবর পেয়ে এক বাইক আরোহীর কাছ থেকে নগদ ৩৭ লক্ষ টাকা উদ্ধার করল পুলিশ। সোমবার রাতে নাকা তল্লাশি চালানোর সময় ওই টাকা উদ্ধার করা হয়। যে ব্যক্তির কাছে ওই টাকা পাওয়া গিয়েছে তাঁকে গ্রেফতার করে পুলিশ। ধৃতের নাম বাপ্পা সরকার। ধৃতকে মঙ্গলবার আদালতে পেশ করা হয়েছে। ঘটনাটি নদিয়ার গাংনাপুর থানার।

Advertisement

পুলিশ সূত্রে খবর, সোমবার রাতে গাংনাপুর থানার পুলিশ গাংনাপুর এলাকায় নাকা-তল্লাশি চালাচ্ছিল। সেই সময় গোপন সূত্রে খবর পেয়ে সন্দেহভাজন এক ব্যক্তিকে আটক করে তারা। এর পর, বাপ্পার বাইকে তল্লাশি চালায় পুলিশ। তাঁর থেকে মোট ৩৭ লাখ টাকা উদ্ধার করে তারা। টাকার উৎস সম্পর্কে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হলে সঠিক উত্তর দিতে পারেননি বাপ্পা। এর পরেই তাঁকে গ্রেফতার করে পুলিশ। বাজেয়াপ্ত করা হয় তাঁর বাইকটিও। ধৃতকে মঙ্গলবার আদালতে পেশ করা হয়েছে। কার টাকা, কোথা থেকে এল, কী কারণে তাঁর কাছে এত টাকা ছিল এবং সেই টাকা তিনি কোথায় নিয়ে যাচ্ছিলেন সবটাই খতিয়ে দেখছে পুলিশ।

রানাঘাট পুলিশ সুপার সানি রাজ বলেন, “নগদ-সহ এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। ইতিমধ্যে এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।”

আরও পড়ুন
Advertisement