Death

বিএড পরীক্ষা দিতে যাওয়ার পথে লরিতে পিষ্ট যুবক, শমসেরগঞ্জে দুর্ঘটনা ঘিরে তুলকালাম

৩৪ নম্বর জাতীয় সড়কে একটি লরির সঙ্গে তাঁর বাইকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। এই ঘটনাকে ঘিরে শমসেরগঞ্জের নতুন ডাকবাংলা এলাকায় পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শমসেরগঞ্জ শেষ আপডেট: ১১ মে ২০২৩ ১৫:৫৩
One student died due to an accident at Shamsherganj of Murshidabad

পথ দুর্ঘটনায় মৃত্যু ছাত্রের। প্রতীকী চিত্র।

পরীক্ষা দিতে যাওয়ার পথে মুর্শিদাবাদের শমসেরগঞ্জে জাতীয় সড়কে লরি চাপা পড়ে মৃত্যু হল এক বিএড পড়ুয়ার। মৃত ছাত্রের নাম মহম্মদ কাইফ (২১)। ঘটনার জেরে উত্তেজনা ছড়ায় এলাকায়। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

কাইফের বাড়ি ফরাক্কা থানার খোদাবন্দপুর এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার অওরঙ্গাবাদের একটি বেসরকারি কলেজে বাইক চালিয়ে বিএড পরীক্ষা দিতে যাচ্ছিলেন কাইফ নামের ওই ছাত্র। ৩৪ নম্বর জাতীয় সড়কে একটি লরির সঙ্গে তাঁর বাইকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। এই ঘটনাকে ঘিরে শমসেরগঞ্জের নতুন ডাকবাংলা এলাকায় পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। দুর্ঘটনার প্রতিবাদে ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দাদের একাংশ। বেশ কিছু ক্ষণ ধরে চলে অবরোধ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় শমসেরগঞ্জ থানার পুলিশ। অবরোধকারীদের বুঝিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আনে তারা। অবরোধের জেরে দুর্ভোগে পড়েন অন্যান্য যাত্রীরা।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ৩৪ নম্বর জাতীয় সড়কে যাত্রী তুলছিল একটি যাত্রিবাহী বাস। ঠিক তার পিছনে দাঁড়িয়ে ছিল কয়েকটি টোটো। পরীক্ষার তাড়া থাকায় বাস এবং টোটোগুলিকে অতিক্রম করে এগিয়ে যাওয়ার চেষ্টা করেন কাইফ। ঠিক তখনই উল্টো দিক থেকে ছুটে আসা একটি পণ্যবোঝাই লরি সজোরে ধাক্কা মারে তাঁকে।

আরও পড়ুন
Advertisement