Nadia

ভারত-বাংলাদেশ সীমান্তে গুলির লড়াইয়ে মৃত্যু! দেহ উদ্ধার করল নদিয়ার হোগলবেড়িয়া থানার পুলিশ

পুলিশ সূত্রে জানা গেছে, হোগলবেড়িয়া থানার অন্তর্গত দেওয়ানপাড়া গ্রামে ভারত-বাংলাদেশ আন্তর্জাতিক সীমান্ত লাগোয়া অঞ্চলে দুটি গোষ্ঠীর দ্বন্দ্ব চলে। নিজেদের মধ্যে গুলির লড়াই করে তারা।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হোগলবেড়িয়া  শেষ আপডেট: ২০ জুলাই ২০২৪ ১৪:০৩
gun

—প্রতীকী চিত্র।

নদিয়ার সীমান্ত এলাকায় দুই গোষ্ঠীর গুলির লড়াইয়ে খুন হলেন এক জন। সীমন্তলা এলাকা থেকে ওই যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার করে পুলিশ। তাঁকে করিমপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু, চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। শুক্রবার রাতে হোগলবেড়িয়া থানা এলাকায় গুলির লড়াইয়ে খুনের ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গেছে, হোগলবেড়িয়া থানার অন্তর্গত দেওয়ানপাড়া গ্রামে ভারত-বাংলাদেশ আন্তর্জাতিক সীমান্ত লাগোয়া অঞ্চলে দুটি গোষ্ঠীর দ্বন্দ্ব চলে। নিজেদের মধ্যে গুলির লড়াই করে তারা। শুক্রবার রাত ৮টা নাগাদ ওই গন্ডগোলের নেপথ্যে যারা ছিল, তারা সবাই আন্তর্জাতিক পাচার চক্রের সঙ্গে জড়িত বলে জানিয়েছেন তদন্তকারীরা। পুলিশ এ-ও জানিয়েছে, গুলির লড়াইয়ে রানা মালিথা নামে ২৪ বছরের নামের এক দুষ্কৃতী গুরুতর জখম হন। গুলিবিদ্ধ ওই ব্যক্তিকে করিমপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু, চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য মৃতের দেহ করিমপুর থানা জেলা সদর হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।

শুক্রবার রাতের ওই ঘটনা নিয়ে তেহট্ট মহকুমার পুলিশ আধিকারিক শুভতোষ সরকার বলেন, ‘‘প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, দুই দুষ্কৃতী গোষ্ঠীর লড়াইয়ে এই ঘটনা ঘটেছে। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তদন্ত চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement