লরির সঙ্গে ট্র্যাক্টরের সংঘর্ষ, মৃত চালক কৃষক

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শান্তিপুর শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৪ ২৩:২৪

লরির সঙ্গে সংঘর্ষে এড়াতে গিয়ে নয়ানজুলিতে উল্টে গেল ট্র্যাক্টর। ট্রাক্টর উল্টে মৃত্যু চালকের। নদিয়ার শান্তিপুরের ঘটনা। মৃত কৃষকের নাম গোলাম কুদ্দুস শেখ (৫৫)।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গোলাম কুদ্দুস নামে ওই কৃষক ট্র্যাক্টর চালিয়ে জমির কুমড়ো বিক্রি করতে গিয়েছিলেন। বিক্রি শেষে আবার ট্র্যাক্টর চালিয়ে বাড়ি ফিরছিলেন। ফেরার পথেই দুর্ঘটনা ঘটে। লরির সঙ্গে সংঘর্ষ এড়াতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে উল্টে যায় ট্র্যাক্টর। তাতেই মৃত্যু হয় ওই কৃষকের।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নদিয়ার শান্তিপুর ব্লকের ভালুকা রোডে। মৃত কৃষকের বাড়ি গয়েশপুর পঞ্চায়েতের হিজুলি মুসলিম পাড়ায়। তিনি জমিতে উৎপাদিত কুমড়ো নিয়ে ভালুকা বটতলায় বিক্রি করতে গিয়েছিলেন। ফেরার সময় ভালুকা রোডে শগুনা সেন পাড়ার কাছে একটি লরি তাঁকে চেপে দেয়। মুখোমুখি সংঘর্ষ এড়াতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। তখনই ট্র্যাক্টরটি উল্টে যায়। গুরুতর আহত হন গোলাম কুদ্দুস। এরপর স্থানীয়েরা তাঁকে উদ্ধার করে বাগআঁচড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে সেখানেই মৃত্যু হয় তাঁর। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ঘাতক লরিটির খোঁজ চালাচ্ছে পুলিশ।

আরও পড়ুন
Advertisement