Arrest

বাড়ি চিনিয়ে দেওয়ার ‘অপরাধে’ সিভিক ভলান্টিয়ারকে বেধড়ক মারধর, জলঙ্গিতে ধৃত অভিযুক্ত

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কিছু দিন আগে নদিয়ার হোগলবেড়িয়া মাদক পাচার মামলায় আঙুল ওঠে আয়ুবের বিরুদ্ধে।

Advertisement
শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ২২:২২

প্রতীকী ছবি।

মুর্শিদাবাদে এক সিভিক ভলান্টিয়ারকে বেধড়ক মারধরের অভিযোগে আয়ুব শেখ নামে এক জনকে গ্রেফতার করল জলঙ্গি থানার পুলিশ। ঘটনাটি ঘটেছে জলঙ্গি থানার উত্তর কীর্তনীয়া পাড়ায়। প্রায় তিন ঘণ্টার চেষ্টায় কার্যত পিছু ধাওয়া করে একটি গোরস্থানের কাছ থেকে গ্রেফতার করা হয় আয়ুবকে। ধৃতকে জলঙ্গি থানায় নিয়ে যাওয়া হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কিছু দিন আগে নদিয়ার হোগলবেড়িয়া মাদক পাচার মামলায় আঙুল ওঠে আয়ুবের বিরুদ্ধে। অভিযুক্তের খোঁজে হোগলবেড়িয়া থানার পুলিশ আসে জলঙ্গি কীর্তনীয়া পাড়ায়। স্থানীয় ওই সিভিক ভলান্টিয়ারকে সঙ্গে করে আয়ুবের বাড়িতে যায় হোগলবেড়িয়া থানার পুলিশ। তার পর থেকেই আয়ুবের ক্ষোভ গিয়ে পড়ে ওই সিভিক ভলেন্টিয়ারের উপর। অভিযোগ, বৃহস্পতিবার রাস্তায় ওই সিভিক ভলেন্টিয়ারকে একা পেয়ে ব্যাপক মারধর করা হয়। এর পর সাহেবরামপুর-চাঁদপুর গোরস্থানের মাঠে গিয়ে লুকোন আইয়ুব। সেই মাঠে চিরুনি তল্লাশি চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করে জলঙ্গি থানার পুলিশ।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দীর্ঘ তিন-চার ঘণ্টা খোঁজাখুঁজির পর সাহেবরামপুর-চাঁদপুর গোরস্থানের মাঠ থেকে ওই অভিযুক্তকে পাকড়াও করে পুলিশ। ওই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় উত্তর কীর্তনিয়াপাড়া এলাকায়। পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত ব্যক্তি দীর্ঘ দিন ধরে বিভিন্ন রকম অবৈধ কাজকর্মের সঙ্গে যুক্ত। আন্তর্জাতিক মাদক পাচার চক্রের সঙ্গে তাঁর যোগ রয়েছে বলে দাবি। গাঁজা ও নিষিদ্ধ ফেনসিডিল পাচারের অভিযোগে একাধিক মামলা হয়েছে বলে আয়ুবের বিরুদ্ধে।

মুর্শিদাবাদ পুলিশ জেলার সুপার সুরিন্দর সিংহ বলেন, ‘‘অভিযুক্তকে ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে কী ধরনের অভিযোগ আছে, খতিয়ে দেখা হচ্ছে।’’

আরও পড়ুন
Advertisement