arrest

বিস্ফোরণকাণ্ডে বহরমপুরে গ্রেফতার মিষ্টি ব্যবসায়ী, উদ্ধার কয়েকটি বোমা

বুধবার দুপুর নাগাদ মুর্শিদাবাদের বহরমপুরের পাকুড়িয়া এলাকায় বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। বিকট শব্দে সংজ্ঞাহীন পড়েন এক প্রতিবেশী মহিলা। খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ। উদ্ধার হয়েছে দু’টি বোমা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৩ ১৬:২১
One arrested at Berhampore blast case

বিস্ফোরণকাণ্ডে গ্রেফতার। প্রতীকী চিত্র।

বহরমপুর বোমা বিস্ফোরণকাণ্ডে বাড়িমালিককে গ্রেফতার করল পুলিশ। বৃহস্পতিবার তাঁকে হাজির করানো হয় আদালতে। তাঁকে ৫ দিনের জন্য পুলিশ হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত। ধৃতের বাড়ি থেকে কয়েকটি বোমা উদ্ধার হয়েছে বলেও দাবি পুলিশের।

বুধবার দুপুর নাগাদ মুর্শিদাবাদের বহরমপুরের পাকুরিয়া এলাকায় বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। বিকট শব্দে সংজ্ঞাহীন পড়েন এক প্রতিবেশী মহিলা। খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে ২টি তাজা বোমাও। ওই কাণ্ডে বাড়িমালিক বাচ্চু মন্ডলকে গ্রেফতার করেছে বহরমপুর থানার পুলিশ। বুধবার রাতেই অভিযান চালায় পুলিশ। বাড়িমালিক বাচ্চুর মিষ্টির দোকান রয়েছে স্থানীয় চুয়াপুর বাজারে। সেইসঙ্গে তিনি জমি কেনাবেচার সঙ্গেও যুক্ত ছিলেন বলে জানতে পেরেছে পুলিশ। তা নিয়ে শত্রুতার জেরে তাঁকে ফাঁসানো হয়েছে বলে অভিযোগ করেছেন বাচ্চু। তাঁর দাবি, ‘‘আমাকে পরিকল্পনা করে ফাঁসানো হচ্ছে। ব্যবসায়িক শত্রুতার কারণেই ফাঁসানো হচ্ছে বলে আমার মনে হচ্ছে।’’

Advertisement

এ নিয়ে মুর্শিদাবাদ পুলিশ জেলার সুপার সুরিন্দর সিংহ বলেন, ‘‘তদন্ত চলছে। ওই ঘটনায় এক জন গ্রেফতার হয়েছে।’’ ধৃতকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে চাইছেন তদন্তকারীরা।

আরও পড়ুন
Advertisement