Murshidabad

ঘনিষ্ঠ মুহূর্তের ছবি পাঠিয়ে ব্ল্যাকমেল করতেন, প্রতিবাদ করায় প্রাক্তন স্বামীর মারে গুরুতর জখম মহিলা

বছর দশেক আগে সুবর্ণমৃগীর বাসিন্দা কাদের শেখের সঙ্গে মৌসুমী বিবির বিয়ে হয়। তাঁদের তিন সন্তানও রয়েছে। সাংসারিক বিষয় নিয়ে দম্পতির মধ্যে মাঝেমধ্যেই বচসা হত। শেষমেশ এক বছর আগে তাঁদের বিবাহবিচ্ছেদ হয়।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
লালবাগ শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৪ ১৯:২৩

— প্রতিনিধিত্বমূলক ছবি।

বৈবাহিক জীবনের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি বন্দি করে রেখেছিলেন মোবাইলে। অভিযোগ, দাম্পত্য বিচ্ছেদ হয়ে গেলেও সে সব ঘনিষ্ঠ মুহূর্তের ছবি প্রাক্তন স্ত্রীর মোবাইলে পাঠিয়ে ‘ব্ল্যাকমেল’ করতেন স্বামী। প্রতিবাদ করায় এ বার বাড়িতে চড়াও হয়ে ওই মহিলার মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠল প্রাক্তন স্বামীর বিরুদ্ধে। রবিবার ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ভগবানগোলায়।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, জখম ওই মহিলার নাম মৌসুমী বিবি। তিনি ভগবানগোলা থানার সুবর্ণমৃগী এলাকার বাসিন্দা। ঘটনার পরেই স্থানীয়েরা জখম ওই মহিলাকে উদ্ধার করে কানাপুকুর ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তর করা হয়। স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেছেন ওই মহিলা। লালবাগ মহকুমা পুলিশের আধিকারিক বলেন, ‘‘লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই মহিলা। ঘটনায় তদন্ত শুরু হয়েছে। তবে অভিযুক্তকে এখনও গ্রেফতার করা হয়নি।’’

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছর দশেক আগে সুবর্ণমৃগীর বাসিন্দা কাদের শেখের সঙ্গে মৌসুমী বিবির বিয়ে হয়। তাঁদের তিন সন্তানও রয়েছে। সাংসারিক বিষয় নিয়ে দম্পতির মধ্যে মাঝেমধ্যেই বচসা হত। শেষমেশ সম্পর্কের অবনতি হলে এক বছর আগে তাঁদের বিবাহবিচ্ছেদ হয়। বিচ্ছেদের পর থেকে তিন ছেলেমেয়ে নিয়ে বাপের বাড়িতে থাকতে শুরু করেন ওই মহিলা। মৌসুমী বিবি সংবাদমাধ্যমকে বলেন, ‘‘বিবাহবিচ্ছেদের পর প্রাক্তন স্বামীর সঙ্গে কোনও সম্পর্ক রাখিনি। কিন্তু গত কয়েক মাস ধরে ও আমার মোবাইলে অশ্লীল মেসেজ পাঠাচ্ছিল। আমি প্রতিবাদ করায় রবিবার সকালে বাড়িতে চড়াও হয় এবং মাটিতে ফেলে বাঁশ দিয়ে মাথায় মারে। প্রতিবেশীরা ছুটে এসে আমাকে বাঁচায়।’’ যদিও অভিযোগ অস্বীকার করেছেন কাদের শেখ। তাঁর কথায়, ‘‘আমার বিরুদ্ধে অশ্লীল মেসেজ পাঠানোর মিথ্যা অভিযোগ রটানো হয়েছিল। সে বিষয়েই কথা বলতে গিয়েছিলাম। তখন আমার দিকে ধেয়ে আসতে গিয়ে পড়ে গিয়ে মাথা ফেটে যায়। আমি মারধর করিনি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement