Death

কোল থেকে ছিটকে পড়ল শিশু, দলা পাকিয়ে গেলেন মা! বেলডাঙায় লাইন পেরোতে গিয়ে মৃত দুই

সোমবার রাত সাড়ে ৮টা নাগাদ কৃষ্ণনগর থেকে লালগোলাগামী মেমু এক্সপ্রেস বেলডাঙা স্টেশন ছেড়ে বেরোচ্ছিল। সেই সময় ঘটে দুর্ঘটনা। মৃত্যু হয় দু’জনের।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বেলডাঙা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৩ ১৫:২৫
Mother and her child ran over by train at Beldanga of Murshidabad

বেলডাঙায় মা এবং শিশুর মৃত্যু। — ফাইল চিত্র।

রেললাইন পেরোতে গিয়ে ডাউন কৃষ্ণনগর-লালগোলা মেমুর ধাক্কায় মৃত্যু হল মা এবং তাঁর পুত্রের। সোমবার রাতে এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের বেলডাঙা স্টেশনে। মৃতের নাম আরজিনা খাতুন (৩৫) এবং তাঁর শিশুপুত্র মুজাক্কির শেখ (৩)। দেহ দু’টি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার রাত সাড়ে ৮টা নাগাদ কৃষ্ণনগর থেকে লালগোলাগামী মেমু এক্সপ্রেস বেলডাঙা স্টেশন ছেড়ে বেরোচ্ছিল। সেই সময় তিন বছরের শিশু পুত্রকে নিয়ে রেললাইন পেরোচ্ছিলেন বেলডাঙা থানার দেবকুণ্ড পঞ্চায়েতের সারুলিয়া মণ্ডলপাড়ার বধূ আরজিনা। ট্রেনের গতি কম থাকলেও একদম সামনাসামনি চলে আসায় তার ধাক্কায় মা এবং শিশু দু’দিকে ছিটকে পড়েন। তাঁদের গুরুতর জখম অবস্থায় বেলডাঙা ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের চিকিৎসক দু’জনকে পরীক্ষা করে মৃত বলে জানান।

আজাদ বিশ্বাস নামে এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘‘আমরা লাইনের পাশে বসেছিলাম। রেলগেট পড়েছিল তখন। সেই অবস্থাতেই মেয়েটি ছেলে কোলে করে লাইন পার হওয়ার চেষ্টা করছিল। ট্রেনের সামনে পড়ে গিয়ে দু’জনে দু’দিকে ছিটকে যায়।’’

আরও পড়ুন
Advertisement