Murshidabad

বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ভাগ্নেকে ধারালো অস্ত্রের কোপ দিলেন মামা! ডোমকলে চাঞ্চল্য

আশিক ইকবাল নামে ওই যুবককে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ডোমকল সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাঁকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ডোমকল শেষ আপডেট: ২৯ মে ২০২৪ ১৬:২৫

—প্রতীকী চিত্র।

জমি সংক্রান্ত বিবাদের জেরে ভাগ্নেকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর অভিযোগ উঠল মামার বিরুদ্ধে। বুধবার ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ডোমকল জোতকানা এলাকায়। আশঙ্কাজনক অবস্থায় বছর তিরিশের ওই যুবককে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, আহত যুবকের নাম আশিক ইকবাল। আশিক মামার বাড়িতেই বড় হয়েছেন। সম্প্রতি মামা ফুলসার আলির বাড়ির পাশেই একটি জায়গা কিনেছেন। সেই জমি নিয়ে মামা-ভাগ্নের বিরোধ বলে জানা গিয়েছে। অভিযোগ, মামা জোর করে ভাগ্নের জমি দখল করার চেষ্টা করেন।

এ নিয়ে ফুলসার এবং আশিকের মধ্যে গত কয়েক দিন ধরে গন্ডগোল চলছিল। অভিযোগ, বুধবার অসিককে বাড়িতে একা পেয়ে ‘তুলে নিয়ে যান’ ফুলশার এবং তাঁর দুই ছেলে হাফিজুর ও হাবিবুর। তার পর লোহার রড ও ধারালো হাঁসুয়া দিয়ে ইকবালের মাথায় কোপ মারা হয় বলে অভিযোগ। স্থানীয় বাসিন্দারা চিৎকার শুনতে পেয়ে ছুটে যান। ইকবালকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ডোমকল সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ডোমকল থানার পুলিশ। তবে অভিযুক্তদের সকলেই পলাতক বলে খবর। তাঁদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement