Accident

মুর্শিদাবাদে জাতীয় সড়কে দুর্ঘটনার কবলে একের পর এক ট্রাক, জখম চালক ও খালাসি-সহ সাত

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সুতি থানার আহিরণ সেতু সংলগ্ন এলাকায় বহরমপুরের দিক থেকে মালদহের দিকে যাওয়া একটি ট্রাক অন্য একটি ট্রাকের পিছনে ধাক্কা দেয়। ফলে ঘটে দুর্ঘটনা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
সুতি শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৩ ১৫:২৯
Many injurerd due to accident at Suti of Murshidabad

দুর্ঘটনার কবলে ট্রাক। — নিজস্ব চিত্র।

জাতীয় সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে একটা ট্রাককে ধাক্কা মেরেছিল অপর একটি ট্রাক। তার জেরে পর পর ঘটল দুর্ঘটনা। ৪টি ট্রাক এবং একটি ডাম্পারের ধাক্কায় জখম হয়েছেন ৭ জন। বৃহস্পতিবার এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের সুতিতে, ৩৪ নম্বর জাতীয় সড়কে। আহতদের উদ্ধার করে ভর্তি করানো হয়েছে জঙ্গিপুর হাসপাতালে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সুতি থানার আহিরণ সেতু সংলগ্ন এলাকায় বহরমপুরের দিক থেকে মালদহের দিকে যাওয়া একটি ট্রাক অন্য একটি ট্রাকের পিছনে ধাক্কা দেয়। এর পর প্রথম ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে আরও একটি ট্রাককে ধাক্কা মারে। এ ভাবে পর পর ৪টি ট্রাক এবং ১টি ডাম্পারের মধ্যে ঘটে সংঘর্ষ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় আহিরণ ফাঁড়ির পুলিশ। উদ্ধার করা হয় আহতদের। তাঁদের ৭ জনের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। দুর্ঘটনাগ্রস্ত গাড়িগুলিকে আটক করেছে পুলিশ।

Advertisement

আহত লরিচালক রমেন বণিক বলেন, ‘‘আমাদের ট্রাকের পিছনে একটি ট্রাক এসে ধাক্কা দেয়। তার পর আমাদের গাড়িটি গিয়ে একটি ডাম্পারে ধাক্কা দেয়। এ ভাবে পর পর ৪টি গাড়ির মধ্যে ধাক্কাধাক্কি হয়। দুর্ঘটনার জেরে দীর্ঘ ক্ষণ যান চলাচল স্তব্ধ হয়ে পড়ে ৩৪ নম্বর জাতীয় সড়কে। পরে পুলিশ এসে দুর্ঘটনাগ্রস্ত ট্রাকগুলিকে সরিয়ে দিলে স্বাভাবিক হয় যান চলাচল।

আরও পড়ুন
Advertisement