Accident

জাতীয় সড়কে উড়ালপুলের গার্ড ওয়ালে ধাক্কা গাড়ির, নাকাশিপাড়ায় পথ দুর্ঘটনায় জখম ২৩

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই ট্রাকে চড়ে কলকাতার নিউটাউনে কর্মরত শ্রমিকেরা মুর্শিদাবাদের লালগোলায় নিজেদের বাড়ি ফিরছিলেন ইদ উপলক্ষ্যে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নাকাশিপাড়া শেষ আপডেট: ২৭ জুন ২০২৩ ১৪:৪৩
Many injured due to an accident at Nakashipara of Nadia

প্রতিনিধিত্বমূলক ছবি।

নিয়ন্ত্রণ হারিয়ে জাতীয় সড়কের উড়ালপুরের গার্ড ওয়ালে ধাক্কা ট্রাকের। ট্রাকে বোঝাই করা ছিল পণ্য। ছিলেন অনেক শ্রমিকও। দুর্ঘটনার জেরে আহত হয়েছেন গাড়িতে থাকা ২৩ জন শ্রমিক। আহতদের মধ্যে পাঁচ জনের অবস্থা আশঙ্কাজনক। এই ঘটনা ঘটেছে নদিয়ার নাকাশিপাড়া যুগপুর উড়ালপুলে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই ট্রাকে চড়ে কলকাতার নিউটাউনে কর্মরত শ্রমিকেরা মুর্শিদাবাদের লালগোলায় নিজেদের বাড়ি ফিরছিলেন ইদ উপলক্ষ্যে। তাঁরা নিউটাউনে নির্মাণ সংস্থায় কাজ করেন। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, সকাল ৬টা নাগাদ বেথুয়াডহরি-যুগপুর উড়ালপুল পেরোনোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি গার্ডওয়ালে ধাক্কা মারে। তার জেরে আহত হন গাড়িতে থাকা শ্রমিকেরা। তাঁদের উদ্ধার করে বেথুয়াডহরি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহতদের মধ্যে পাঁচ জনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়েছে।

Advertisement

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় নাকাশিপাড়া থানার পুলিশ। চালক ঘুমিয়ে পড়ার জেরে এই দুর্ঘটনা ঘটেছে বলে পুলিশের প্রাথমিক অনুমান।

আরও পড়ুন
Advertisement