Accident

নদিয়ার হবিবপুরে দুর্ঘটনায় মৃত দুই, জখম অন্তত ২০, জাতীয় সড়কে বাস এবং গাড়ির ধাক্কা

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার হবিবপুরের উদয়পুর এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কে একটি লাক্সারি বাসের সঙ্গে একটি স্করপিও গাড়ির মুখোমুখি ধাক্কা হয়।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হবিবপুর শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২৩ ১৪:৫০
Many died by an accident at Habibpur of Nadia

৩৪ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনা।

বাস এবং গাড়ির মুখোমুখি ধাক্কায় মৃ্ত্যু হল দু’জনের। জখম প্রায় ২০ জন আরোহী। তার মধ্যে ১৬ জন বাসযাত্রী। রবিবার এই ঘটনা ঘটেছে নদিয়ার হবিবপুরের উদয়পুর এলাকায়। আহতদের ভর্তি করানো হয়েছে স্থানীয় হাসপাতালে। তাঁদের মধ্যে কয়েক জনের শারীরিক অবস্থা আশঙ্কাজনক।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার হবিবপুরের উদয়পুর এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কে একটি বাসের সঙ্গে একটি স্করপিও গাড়ির মুখোমুখি ধাক্কা হয়। বাসটি উত্তরবঙ্গ থেকে কলকাতার দিকে যাচ্ছিল। উল্টো দিকে গাড়িটি কলকাতা থেকে কৃষ্ণনগরের দিকে যাচ্ছিল। দুর্ঘটনার জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় স্করপিওয় থাকা দুই যাত্রীর। আহত হয়েছেন বেশ কয়েক জন। তাঁদের মধ্যে কয়েক জনের অবস্থা সঙ্কটজনক।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। পুলিশ এবং স্থানীয় বাসিন্দারা মিলে আহত যাত্রীদের ভর্তি করান হাসপাতালে। দুর্ঘটনার জেরে কিছু ক্ষণের জন্য যানজট দেখা দেয় জাতীয় সড়কে। ক্রেন দিয়ে দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি সরানোর পর স্বাভাবিক হয় পরিস্থিতি।

আরও পড়ুন
Advertisement