দ্বিতীয় স্ত্রীর কথা শুনে প্রথম স্ত্রীর গলার নলি কাটলেন স্বামী! শমসেরগঞ্জে গ্রেফতার যুবক

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শমসেরগঞ্জ শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২৩ ২৩:৪৭

দ্বিতীয় স্ত্রীর কথা শুনে প্রথম পক্ষের স্ত্রীকে গলার নলি কেটে খুনের চেষ্টার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। মুর্শিদাবাদের শমসেরগঞ্জের ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়েছে। আশঙ্কা জনক অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে জখম গৃহবধূকে। স্ত্রীকে খুনের চেষ্টা অভিযোগে গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত স্বামীকে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রায় ১৮ বছর আগে ফরাক্কার শঙ্করপুর গ্রামের যুবতী চামেলি খাতুনের বিয়ে হয় শমসেরগঞ্জের তালতলা সিকদারপুর গ্রামের যুবক জিয়াউল শেখের সঙ্গে। তাঁদের দুই সন্তান রয়েছে। প্রায় ১৮ বছর দাম্পত্য জীবন ঠিক ভাবে চলার পর আবার একটি বিয়ে করেন ওই যুবক। দ্বিতীয় বার সম্পর্ক শুরু হওয়ার পর থেকেই প্রথম পক্ষের স্ত্রীর সঙ্গে অশান্তি শুরু হয় জিয়াউলের। বৃহস্পতিবারও দুপুরে অভিযুক্তের বাড়ির ভিতর থেকে ওই বধূর গোঙানির শব্দ শুনতে পান প্রতিবেশীরা। ঘরে ঢুকে তাঁরা দেখেন, মহিলা ঘরের মধ্যে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন। তাঁর গলায় গভীর ক্ষত। স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে তাঁকে হাসপাতালে নিয়ে যান। চিকিৎসকেরা জানিয়েছেন, তাঁর অবস্থা আশঙ্কাজনক। ইতিমধ্যেই ওই গৃহবধূর পরিবারের লোকজন শমসেরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্ত জিয়াউল শেখকে গ্রেফতার করেছে পুলিশ। পুরো বিষয়টি তদন্ত করে দেখছে শমসেরগঞ্জ থানার পুলিশ।

বধূর মাসি রজিনা বিবি বলেন, ‘‘ওর দ্বিতীয় বউয়ের কথা মতোই আমাদের মেয়েকে খুন করার চেষ্টা করেছে জিয়াউল। ওর কঠোরতম শাস্তি চাই।’’ জঙ্গিপুর পুলিশ জেলা সুপার আনন্দ রায় বলেন, ‘‘অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত চলছে।’’

আরও পড়ুন
Advertisement