Murshidabad

স্ত্রীর রাগ ভাঙাতে শ্বশুরবাড়ি গিয়ে শাশুড়িকে কোপানোর অভিযোগ! ডোমকলের জামাইয়ের খোঁজে পুলিশ

জামাইয়ের হাঁসুয়ার কোপে আহত শাশুড়িকে ভর্তি করানো হয়েছে ডোমকল সুপার স্পেশালিটি হাসপাতালে। অন্য দিকে, থানায় জামাইয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ডোমকল শেষ আপডেট: ০৩ জুলাই ২০২৪ ২১:১৩
attack

—প্রতীকী চিত্র।

অশান্তি করে বাপের বাড়ি চলে গিয়েছিলেন স্ত্রী। মান ভাঙিয়ে তাঁকে ঘরে ফিরিয়ে নিয়ে যেতে নদিয়ার রানাঘাট থেকে মুর্শিদাবাদের ডোমকলে শ্বশুরবাড়িতে এসেছিলেন জামাই। কিন্তু স্ত্রীয়ের সঙ্গে নাকি কথা বলতে দিচ্ছিলেন না শাশুড়ি। সে জন্য তাঁকে হাঁসুয়া দিয়ে কোপানোর অভিযোগ উঠল জামাইয়ের বিরুদ্ধে। এই ঘটনায়

Advertisement

চাঞ্চল্য ছড়িয়েছে ডোমকলের দফাদারপাড়া এলাকায়। জামাইয়ের হাঁসুয়ার কোপে আহত শাশুড়িকে ভর্তি করানো হয়েছে ডোমকল সুপার স্পেশালিটি হাসপাতালে। সেখানেই চিকিৎসাধীন তিনি।

হাসপাতাল থেকে আহত আসেদা বিবি বলেন, ‘‘জামাইয়ের স্বভাব-চরিত্র ভাল না। মেয়ের উপরে অত্যাচার শুরু করেছিল। মেয়ে সেটা সহ্য করতে না পেরে আমার কাছে চলে আসে। আমরা চাইনি যে, মেয়ে আবার শ্বশুরবাড়ি যাক।’’ তাঁর সংযোজন, ‘‘হঠাৎই আমাদের বাড়িতে এসে হাজির হয়েছিল ও (জামাই)। মেয়ের সঙ্গে দেখা করতে দিইনি বলে হাঁসুয়া দিয়ে আমায় কোপাতে থাকে। আমার চিৎকারে সবাই ছুটে এসেছিল। তখন দৌড়ে পালায়।’’

ইতিমধ্যে জামাইয়ের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে শ্বশুরবাড়ির লোকজন। ‘পলাতক’ জামাইয়ের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement