Bombing

গরু বাঁধাকে কেন্দ্র করে দুই পরিবারের বিবাদ, ব্যাপক বোমাবাজি, মুর্শিদাবাদে গ্রেফতার ২

উদ্ধার হয়েছে ৮টি তাজা বোমা। এলাকায় বসেছে পুলিশ পিকেট। গ্রাম্য বিবাদকে কেন্দ্র করে যে ভাবে বোমাবাজি চলল তাতে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। এত বোমা কোথা থেকে এল? প্রশ্ন উঠছে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
ফরাক্কা শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২২ ১৯:৪৮
গরু বাঁধাকে কেন্দ্র করে বোমাবাজি!

গরু বাঁধাকে কেন্দ্র করে বোমাবাজি! প্রতীকী ছবি।

রবিবার দুপুরে মুর্শিদাবাদের ফরাক্কার ইমামনগরে গরু বাঁধাকে কেন্দ্র করে দুই প্রতিবেশীর মধ্যে বচসা। ব্যাপক বোমাবাজি। গ্রেফতার দুই পরিবারের ২ সদস্য।

পুলিশ সূত্রে খবর, ইমামনগর গ্রামের দুই প্রতিবেশী ইন্তাজুল ও ঝরুর পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে বিবাদ চলছে। শনিবার সন্ধ্যায় ঝরু তাঁর পোষ্য গরুকে ইন্তাজুলের বাড়ির সামনে বাঁধতে গেলে বাধা দেয় ইন্তাজুলের পরিবার। তা থেকেই শুরু হয় বচসা, হাতাহাতি। স্থানীয়দের মধ্যস্থতায় সে যাত্রায় সামাল দেওয়া গেলেও রবিবার দুপুর গড়াতেই দুই পরিবারের মধ্যে শুরু হয়ে যায় বোমাবাজি। মুহুর্মুহু বোমার শব্দে আতঙ্কিত হয়ে পড়েন মানুষ। খবর পেয়ে ফরাক্কা থানা বিরাট পুলিশ বাহিনী নিয়ে উপস্থিত হয় ঘটনাস্থলে। গ্রেফতার করা হয় দুই পরিবারের ২ সদস্যকে। উদ্ধার হয়েছে আটটি তাজা বোমা। এলাকায় বসেছে পুলিশ পিকেট।

Advertisement

সামান্য গ্রাম্য বিবাদকে কেন্দ্র করে যে ভাবে বোমাবাজি চলল তাতে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। এত বোমা কোথা থেকে এল? তদন্তে মুর্শিদাবাদ জেলা পুলিশ।

আরও পড়ুন
Advertisement