Jakir Hossain

হত্যার চেষ্টা, ক্ষোভ উগড়ে দিলেন জাকির

শনিবার দলের সাংগঠনিক সভায় রঘুনাথগঞ্জে বক্তব্য রাখছিলেন জাকির। লোকসভা ভোটে জঙ্গিপুর বিধানসভা কেন্দ্রে ৩২৬৬ ভোটে বিজেপির কাছে পিছিয়ে তৃণমূল।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
জঙ্গিপুর শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২৪ ০৮:১৫
জঙ্গিপুরের বিধায়ক জাকির হোসেন।

জঙ্গিপুরের বিধায়ক জাকির হোসেন। —ফাইল চিত্র।

তাঁর উপর বোমা বিস্ফোরণের ঘটনায় ফের ক্ষোভ উগড়ে দিলেন জঙ্গিপুরের বিধায়ক জাকির হোসেন। সেই বিস্ফোরণে তাঁর বাঁ পায়ের চোট এখনও সারেনি। জাকিরের অভিযোগ, “আমাকে বোমা মেরেছে। এনআইএ কিছু করেনি। আমাদের সরকারও কিছু করেনি। সবটাই তাই আমি আল্লার উপর ছেড়ে দিয়েছি, তিনিই এর বিচার করবেন।”

Advertisement

শনিবার দলের সাংগঠনিক সভায় রঘুনাথগঞ্জে বক্তব্য রাখছিলেন জাকির। লোকসভা ভোটে জঙ্গিপুর বিধানসভা কেন্দ্রে ৩২৬৬ ভোটে বিজেপির কাছে পিছিয়ে তৃণমূল। এই হার রাজনৈতিক ভাবে অস্বস্তির কারণ হয়েছে জাকিরের কাছে। কারণ দেড় বছর পরেই বিধানসভা নির্বাচন। জাকির শুধু বিধায়ক নন, তৃণমূলের জঙ্গিপুর সাংগঠনিক জেলার চেয়ারম্যানও। হারের কারণ বিশ্লেষণের জন্যই শনিবার বৈঠক ডেকেছিলেন জাকির। শহরের পুরপ্রতিনিধি, পঞ্চায়েত নেতা, বুথ সভাপতি সহ সকলকেই ডাকা হয় বৈঠকে। ভিড়ও ছিল যথেষ্ট। সেখানেই জাকির নানা ভাবে কর্মীদের সতর্ক করে দিয়ে বলেছেন, “আমার কোনও নেতার দরকার নাই। আমার জনসেবার কর্মী দরকার। ওর বুথে ক্ষতি হচ্ছে হোক, কিন্তু আমার বুথে যেন ক্ষতি না হয়, এই ভাবনা দলের ক্ষতি করেছে। কিছু মানুষকে বিভ্রান্ত করা হয়েছিল। তাঁরা কংগ্রেসকে ভোট দিয়েছেন। কিছু মানুষ বিজেপিকে ভোট দিয়েছেন।’’ তিনি বলেন, “কে বিজেপিকে ভোট দিয়েছে, তা ভুলে যান। দিয়েছে তো দিয়েছে। তারা ভুল করলে আমরা যদি রেগে যাই, তা হলে মানুষ যাবে কোথায়?’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement