Body Recovered

একই কাপড়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা স্বামী-স্ত্রীর! চাঞ্চল্য নদিয়ায়

মৃত দম্পতির নাম সুদীপ হালদার (১৯) ও সঞ্চিতা হালদার (১৬)। দু’টি দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ভীমপুর শেষ আপডেট: ১৯ জুন ২০২৩ ১৯:১৫

প্রতীকী ছবি।

একই কাপড় দিয়ে গলায় ফাঁস! স্বামী-স্ত্রীর দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল নদিয়ার ভীমপুর থানার ঝোড়মুড়াগাছা গ্রামে। মৃত দম্পতির নাম সুদীপ হালদার (১৯) ও সঞ্চিতা হালদার (১৬)। দু’টি দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঝোড়মুড়াগাছা গ্রামে পড়শি যুবক সুদীপের সঙ্গে মাস কয়েক আগে বিয়ে হয় সঞ্চিতার। রবিবার সন্ধ্যায় পারিবারিক কারণে অশান্তি হয় তাঁদের মধ্যে। সকালের পর আর খাওয়াদাওয়া করেনি দম্পতি। সন্ধ্যাবেলায় সুদীপের মা বার বার খেতে ডাকলেও তাঁরা আসেননি। রাতে ফের বাড়িতে অশান্তি হয়। কিছু ক্ষণ পর ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেন স্বামী-স্ত্রী। তার পর আর তাঁদের সাড়া মেলেনি। অবশেষে রাত ১০টার দিকে প্রতিবেশী ও পরিবারের সদস্যরা মিলে দরজা ভেঙে ঘরে ঢোকে। সিলিং থেকে ঝুলন্ত অবস্থায় স্বামী-স্ত্রীকে উদ্ধার করা হয়। খবর দেওয়া হয় পুলিশে। পুলিশ এসে দেহ উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায়। প্রাথমিক ভাবে পারিবারিক অশান্তির কারণে আত্মহত্যা বলে মনে হলেও তদন্তে নেমেছে পুলিশ।

Advertisement

মৃত দম্পতির প্রতিবেশী অক্ষয় দাস বলেন, ‘‘বিয়ের পর থেকেই ছেলে ও বৌমার সঙ্গে বাড়ির লোকেদের অশান্তি হয়। সে কারণেই আত্মহত্যা বলে মনে হচ্ছে।’’

আরও পড়ুন
Advertisement