Murder

পারিবারিক বিবাদের জের, মুর্শিদাবাদে স্ত্রীকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে

মুর্শিদাবাদে রঘুনাথগঞ্জ থানা এলাকায় ঘটনাটি ঘটেছে। মৃত বধূর নাম শেফালি বিবি (২৬)। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রঘুনাথগঞ্জ শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৩ ২০:০৫

—প্রতীকী ছবি।

স্ত্রীকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল তাঁর স্বামীর বিরুদ্ধে। মুর্শিদাবাদে রঘুনাথগঞ্জ থানা এলাকায় ঘটনাটি ঘটেছে। মৃত বধূর নাম শেফালি বিবি (২৬)। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। মৃত্যুর কারণ অনুসন্ধানে দেহ ময়নাতদন্ত পাঠিয়েছে পুলিশ। দাবি, ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত স্বামী।

Advertisement

স্থানীয় সূত্র জানা গিয়েছে, বছর চারেক আগে রঘুনাথগঞ্জ থানায় এলাকার রানিনগর ভাটুপাড়া গ্রামের তফিজুল রহমানের সঙ্গে শেফালির বিয়ে হয়। দম্পতির যমজ পুত্র সন্তান রয়েছে। বিভিন্ন পারিবারিক বিষয়ে দীর্ঘ কয়েক মাস ধরে তাঁদের মধ্যে অশান্তি চলছিল। সপ্তাহখানেক আগে শেফালির পরিবারের লোকজন এসে মীমাংসা করলেও রবিবার গভীর রাতে অশান্তি চরমে পৌঁছয়। তখনই তাঁকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে খুন করা হয় বলে শেফালির পরিবারের অভিযোগ। ইতিমধ্যেই তফিজুলের নামে রঘুনাথগঞ্জ থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। মৃত বধূর আত্মীয় লালমোহন শেখ বলেন, ‘‘ছোটখাটো পারিবারিক কারণে শেফালির উপর প্রায়ই অত্যাচার করত জামাই। প্রতিবেশীদের কাছে শুনেছি, গতকাল রাতে মারধর করে বালিশ চাপা দিয়ে খুন করেছে ওকে। তার পর থেকে এলাকা ছেড়ে পালিয়েছে। পুলিশ যেন ওকে গ্রেফতার করে শাস্তি দেয়।’’

জঙ্গিপুর পুলিশ জেলার সুপার ভিজি সতীশ বলেন, ‘‘দেহের ময়নাতদন্ত করে খুনের কারণ দেখা হচ্ছে। বাকি তদন্ত চলছে।’’

আরও পড়ুন
Advertisement