Death

লটারিতে টাকা খুইয়ে অন্তঃসত্ত্বা স্ত্রীকে রেখে আত্মঘাতী? নদিয়ায় ঘর থেকে দেহ উদ্ধার যুবকের

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম মৌসম বিশ্বাস। ২০১৯ সালে বিয়ে করেছিলেন তিনি। বর্তমানে মৌসমের স্ত্রী সন্তানসম্ভবা। শনিবার রাতে বাড়ি ফিরে হঠাৎ ঘরের দরজা বন্ধ করে দেন তিনি।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
করিমপুর শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ১৬:০২
Hanging body of an young man recovered from his how at Karimpur of Nadia

মৌসম বিশ্বাস। — নিজস্ব চিত্র।

ঘর থেকে উদ্ধার হল যুবকের ঝুলন্ত দেহ। এই ঘটনা ঘটেছে শনিবার রাতে নদিয়ার করিমপুর এলাকায়। ওই যুবককে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় করিমপুর গ্রামীণ হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। প্রতিবেশীদের দাবি অনলাইন লটারিতে টাকা খুইয়ে মানসিক অবসাদে ভুগছিলেন ওই যুবক। তার জেরে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন বলে প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে। পুলিশ ঘটনার তদন্ত করছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম মৌসম বিশ্বাস (২৮) ওরফে বাপ্পা। ২০১৯ সালে বিয়ে করেছিলেন তিনি। বর্তমানে মৌসমের স্ত্রী সন্তানসম্ভবা। তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতে বাড়ি ফিরে হঠাৎ ঘরের দরজা বন্ধ করে দিয়েছিলেন তিনি। এতে পরিবারের লোকজনের সন্দেহ হয়। তাঁরা কিছু ক্ষণ ধরে ডাকাডাকি করেন। তাতে সাড়া না মেলায় দরজা ভেঙে মৌসমের ঝুলন্ত দেহ দেখতে পান তাঁরা। মৌসমের কাকিমা নবমিতা বিশ্বাস বলেন, ‘‘বাড়ি ফিরে ও হঠাৎ দরজা বন্ধ করে দেওয়ায় আমাদের সন্দেহ হয়। কিছু ক্ষণ পর ডাকাডাকি শুরু করি। তার পর দরজা ভেঙে উদ্ধার করা হয় ওকে। অনলাইন টাকা ট্রান্সফারের দোকান ছিল ওর। সেখানে কোনও ভাবে টাকা খুইয়েছে কি না তা বলতে পারব না।’’

Advertisement

মৌসমের বন্ধুদের একাংশের সূত্রে জানা গিয়েছে, তিনি বিভিন্ন অনলাইন গেমে আসক্ত ছিলেন। সম্প্রতি কয়েক দফায় মোটা অঙ্কের টাকাও তিনি খুইয়েছেছেন বলে মৌসমের বন্ধুদের একাংশের দাবি। সেই কারণে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন বলেও মনে করা হচ্ছে। করিমপুর থানার পুলিশ মৌসমের দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে। তেহট্টের মহকুমা পুলিশ আধিকারিক শুভতোষ সরকার জানিয়েছেন, ওই ঘটনার তদন্ত করা হচ্ছে।

আরও পড়ুন
Advertisement