Murder

নাতনিকে খুনের অভিযোগে ঠাকুমা গ্রেফতার মুর্শিদাবাদের গ্রামে, বৌমার সঙ্গে অশান্তির জেরে খুন?

নওদার বাসিন্দা জোৎস্না চুনারির অভিযোগ, বুধবার দুপুর থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না তাঁর শিশুকন্যার। তিনি আশপাশের এলাকায় খোঁজ করেও মেয়ের হদিস পাননি। তাঁর দাবি, এর পর বাড়ি ফিরে শৌচালয়ে মেয়েকে পড়ে থাকতে দেখেন।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
হরিহরপাড়া শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২২ ১৬:৩১
নাতনিকে খুনের অভিযোগ ঠাকুমার বিরুদ্ধে।

নাতনিকে খুনের অভিযোগ ঠাকুমার বিরুদ্ধে। প্রতীকী চিত্র।

চার বছরের নাতনিকে খুনের অভিযোগ উঠল তারই ঠাকুমার বিরুদ্ধে। বুধবার এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের নওদা থানার সাকোয়া চুনারিপাড়া এলাকায়। অভিযোগ পেয়ে পুলিশ বৃহস্পতিবার ঠাকুমাকে গ্রেফতার করেছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

নওদার সাকোয়া চুনারিপাড়া এলাকার বাসিন্দা জোৎস্না চুনারির অভিযোগ, বুধবার দুপুর থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না তাঁর শিশুকন্যার। তিনি আশপাশের এলাকায় খোঁজ করেও মেয়ের হদিস পাননি। তাঁর দাবি, এর পর বাড়ি ফিরে শৌচালয়ের ভিতর মেয়েকে পড়ে থাকতে দেখেন। এই খবর ছড়িয়ে পড়তেই হইচই পড়ে যায় এলাকার প্রতিবেশীদের মধ্যে। তড়িঘড়ি শিশুটিকে নিয়ে যাওয়া হয় আমতলা গ্রামীণ হাসপাতালে। সেখানকার চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। জ্যোৎস্নার দাবি, তাঁর শাশুড়ি লক্ষ্মী চুনারিই তাঁর মেয়েকে খুন করেছেন। এ নিয়ে নওদা থানায় শাশুড়ির বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেন তিনি। তার ভিত্তিতে লক্ষ্মীকে গ্রেফতার করে পুলিশ। মৃতদেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। এ নিয়ে জ্যোৎস্না বলেন, ‘‘প্রতিশোধ নিতেই আমার মেয়েকে খুন করেছে আমার শাশুড়ি। আমি তার ফাঁসি চাইছি।

Advertisement

প্রতিবেশীদের সূত্রে জানা গিয়েছে, লক্ষ্মীর ছেলের দ্বিতীয়পক্ষের স্ত্রী জ্যোৎস্না। তাঁদের কন্যাসন্তান হওয়ার পর থেকে এ নিয়ে বাড়িতে অশান্তি লেগেই থাকত। তনিমা সরকার নামে এক প্রতিবেশীর দাবি, ‘‘প্রতি দিন শাশুড়ি-বৌমার ঝগড়া লেগেই থাকত। বিভিন্ন ঘটনার প্রেক্ষিতে আমাদের অনুমান নাতনিকে খুন করেছে তার ঠাকুমা।’’

আরও পড়ুন
Advertisement