Fire

হরিহরপাড়ায় অগ্নিকাণ্ড, এ বার পুড়ে ছাই দু’টি বাড়ি, কেন ঘন ঘন আগুন, খতিয়ে দেখছে দমকল

স্থানীয় সূত্রের খবর, রবিবার সকালে বেলকোলা এলাকায় একটি বাড়িতে রান্নার কাজ চলছিল। সেই সময় উনুন থেকে আগুন ছড়িয়ে পড়ে রান্নাঘরে। ক্রমশ তা রান্নাঘর থেকে ছড়িয়ে পড়ে পাশের ঘরে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
হরিহরপাড়া শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৩ ১৪:৪৮
representational image

হরিহরপাড়ায় আগুন লেগে পুড়ে ছাই দু’টি বাড়ি। — প্রতীকী ছবি।

মুর্শিদাবাদের হরিহরপাড়ার অগ্নিকাণ্ড। পুড়ে খাক একাধিক বাড়ি। রবিবার অগ্নিকাণ্ডের ঘটনায় চাঞ্চল্য ছড়াল বেনেকোলা এলাকায়। দমকলের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

স্থানীয় সূত্রের খবর, রবিবার সকাল ১১টা নাগাদ বেনেকোলা এলাকায় একটি বাড়িতে রান্নার কাজ চলছিল। সেই সময় উনুন থেকে আগুন ছড়িয়ে পড়ে রান্নাঘরে। ক্রমশ তা রান্নাঘর থেকে ছড়িয়ে পড়ে পাশের ঘরে। আগুনে পুড়ে যায় দুটি ঘরই। স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। ঘটনাস্থলে পৌঁছয় দমকল। দীর্ঘ ক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

Advertisement

আগুনে পুড়ে গিয়েছে কৃষক পরিবারের সমস্ত কিছু। দিশেহারা পরিবার। ক্ষতিগ্রস্ত পরিবার চাইছেন সরকারি সাহায্য। এই অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় হরিহরপাড়া থানার পুলিশও। জেলা জুড়ে কয়েক জনের মধ্যে একাধিক অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গত বুধবার হরিহরপাড়া এলাকাতেই ভরদুপুরে আগুন লেগে ভস্মীভূত হয়ে গিয়েছিল ১০টি বাড়ি। তার পরেই আবার আগুন লাগার ঘটনা ঘটল। কেন এত ঘন ঘন অগ্নিকাণ্ডের ঘটনা ঘটছে, তা খতিয়ে দেখছে দমকল।

আরও পড়ুন
Advertisement