Fire

উনুন থেকে ফুলকি উড়ে বাড়িতে, মুর্শিদাবাদের গ্রামে পুড়ে ছাই বেশ কয়েকটি বসত বাড়ি

মঙ্গলবার রাতে মালিবাড়ি গ্রাম পঞ্চায়েতের চুয়াপাড়া গ্রামে আগুন লেগে যায়। কালো ধোঁয়া বেরোতে দেখা যায় আচমকা। আগুন দেখতে পেয়ে তা নেভানোর জন্য প্রাথমিক ভাবে চেষ্টা করেন স্থানীয় বাসিন্দারা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
রানিনগর  শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৩ ১৫:০০
Fire broke out at Raninagar of Murshidabad

ফুলকি থেকে ছড়াল আগুন। — নিজস্ব চিত্র।

উনুন থেকে ফুলকি উড়ে গিয়ে ঘটল বিধ্বংসী অগ্নিকাণ্ড। মঙ্গলবার রাতে এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের রানিনগর-২ ব্লকের মালিবাড়ি এলাকায়। পরে দমকল গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে অগ্নিকাণ্ডের জেরে কয়েকটি বাড়ি পুড়ে ছাই হয়ে গিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাতে মালিবাড়ি গ্রাম পঞ্চায়েতের চুয়াপাড়া গ্রামে আগুন লেগে যায়। কালো ধোঁয়া বেরোতে দেখা যায় আচমকা। আগুন দেখতে পেয়ে তা নেভানোর জন্য প্রাথমিক ভাবে চেষ্টা করেন স্থানীয় বাসিন্দারা। কিন্তু আগুন তত ক্ষণে ছড়িয়ে পড়ে আশপাশের বাড়িগুলিতে। পর পর পাঁচটি বাড়িতে লেগে যায় আগুন। এর পর খবর দেওয়া হয় দমকলে। দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

Advertisement

স্থানীয় বাসিন্দাদের দাবি, অগ্নিকাণ্ডের জেরে পুড়ে মৃত্যু হয়েছে বেশ কয়েকটি গবাদি পশুর। এ ছাড়া চুয়াপাড়ার ওই এলাকার বাসিন্দাদের নগদ টাকা, নথিপত্র এবং জামাকাপড় পুড়ে গিয়েছে। দমকলের প্রাথমিক অনুমান, রান্না করার সময় ফুলকি উড়ে গিয়ে ঘটে এই অগ্নিকাণ্ড।

আরও পড়ুন
Advertisement