Fire

চিপস ও মশলার গোডাউনে আগুন শমসেরগঞ্জে, লাখ লাখ টাকার সামগ্রী পুড়ে ছাই হয়ে যাওয়ার দাবি

শমসেরগঞ্জের অন্তরদীপা বাজার এলাকায় পর পর কয়েকটি গোডাউন রয়েছে। বৃহস্পতিবার সেখানকার একটি গোডাউন থেকে গলগল করে ধোঁয়া বেরোতে দেখেন স্থানীয় বাসিন্দারা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
শমসেরগঞ্জ শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ১৭:১৮
Fire broke out at a godown at Shamsherganj of Murshidabad

তখন গোডাউনে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছেন দমকল কর্মীরা। — নিজস্ব চিত্র।

আগুন লেগে পুড়ে ছাই হয়ে গেল মশলা এবং চিপসের গোডাউন। বৃহস্পতিবার এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের শমসেরগঞ্জে। অগ্নিকাণ্ডের জেরে কয়েক লক্ষ টাকার সামগ্রী পুড়ে গিয়েছে বলে দাবি করেছেন গোডাউন মালিক।

শমসেরগঞ্জের অন্তরদীপা বাজার এলাকায় পর পর কয়েকটি গোডাউন রয়েছে। বৃহস্পতিবার সেখানকার একটি গোডাউন থেকে গলগল করে ধোঁয়া বেরোতে দেখেন স্থানীয় বাসিন্দারা। তাঁদের নজরে আসে আগুন লেগেছে ওই গোডাউনটিতে। অগ্নিকাণ্ডের জেরে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। বাজার এলাকায় অগ্নিকাণ্ডের জেরে আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয় বাসিন্দারা। প্রাথমিক ভাবে স্থানীয় বাসিন্দারা জল দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। খবর দেওয়া হয় দমকলেও। ঘটনাস্থলে পৌঁছয় দমকলের একটি ইঞ্জিন। ঘণ্টা খানেকের চেষ্টায় নিয়ন্ত্রণে আসে আগুন। গোডাউন মালিক রমজান বিশ্বাসের দাবি, আগুনে পুড়ে নষ্ট হয়ে গিয়েছে কয়েক লক্ষ টাকার সামগ্রী।

Advertisement

দমকলের প্রাথমিক অনুমান, শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে এলাকায়। কী ভাবে আগুন লাগল তা খতিয়ে দেখছে দমকল। বুধবার মুর্শিদাবাদেরই রানিনগর-২ ব্লকের মালিবাড়ি গ্রাম পঞ্চায়েতের চুয়াপাড়ায় আগুনে পুড়ে ছাই হয়ে যায় কয়েকটি বাড়ি। ওই একই দিনে মুর্শিদাবাদের হরিহরপাড়ায় আগুন লেগে পুড়ে ছাই হয়ে যায় বেশ কয়েকটি বাড়ি।

আরও পড়ুন
Advertisement