student murder

বাড়ির ছাদে ছাত্রের রক্তাক্ত দেহ! উত্তেজনা জঙ্গিপুরে, আত্মহত্যা না কি খুন? ধন্দে পুলিশ

কাশিয়াডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের হাতিবাগান এলাকায় বাড়ি সাইদের। তাঁর বাবা পেশায় রাজমিস্ত্রি। পড়াশোনার সুবিধার জন্য জঙ্গিপুর পুরসভার গাড়িঘাটার কাছে ওই ভাড়া বাড়িতে থাকতেন তিনি।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
জঙ্গিপুর শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২২ ১৫:২৫
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

জঙ্গিপুরের রঘুনাথগঞ্জে শুক্রবার সকালে উদ্ধার হল এক ছাত্রের রক্তাক্ত দেহ। ঘটনায় জেরে উত্তেজনা সৃষ্টি হয় মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জে।

পুলিশ সূত্রের খবর, যে বাড়িতে দিন সাতেক আগে ভাড়া নিয়েছিলেন, তারই ছাদে পড়ে ছিল জঙ্গিপুর বয়েজ স্কুলের বিজ্ঞান বিভাগের ছাত্র সাইদ আফ্রিদির (১৭) রক্তাক্ত দেহ। রঘুনাথগঞ্জের কাশিয়াডাঙ্গায় আদি বাড়ি থাকলেও দ্বাদশ শ্রেণীর ছাত্র সাইদ রঘুনাথগঞ্জের ওই ভাড়াবাড়িতে থাকতেন তাঁর মা ও দিদির সঙ্গে। দিন সাতেক আগে ওই বাড়িটি ভাড়া নেন তাঁরা।

Advertisement

সাইদের ছাত্রের দিদি জানান, সকালে ঘরে খুঁজে না পেয়ে খোঁজখুঁজি করতে করতে ছাদে দেহটি দেখতে পান তাঁরা। কী ভাবে এই ঘটনা ঘটল তা নিয়ে সংশয়ে পরিবার। সাইদের দিদি বলেন, ‘‘খুন না আত্মহত্যা, সেটা বুঝতে পারছি না।’’

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কাশিয়াডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের হাতিবাগান এলাকায় বাড়ি সাইদের। তাঁর বাবা পেশায় রাজমিস্ত্রি। পড়াশোনার সুবিধার জন্য জঙ্গিপুর পুরসভার ১৮ নম্বর ওয়ার্ডে গাড়িঘাটার কাছে ওই ভাড়া বাড়িতে থাকছিলেন তিনি। বৃহস্পতিবার রাতে ১১.৩০ নাগাদ খাওয়াদাওয়ার পর পড়াশুনা করবেন বলে মা ও দিদিকে জানিয়ে পাশের ঘরে চলে গিয়েছিলেন। সকালবেলায় ছাদের উপরে তার রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হয়।

ঘটনার তদন্ত শুরু করেছে রঘুনাথগঞ্জ থানার পুলিশ। এই ঘটনা আত্মহত্যা না খুন, তা খতিয়ে দেখা হচ্ছে। শুক্রবার সকালে ঘটনাস্থলে আসেন জঙ্গিপুরের এসডিপিও, রঘুনাথগঞ্জ থানার আইসি-সহ বিশাল পুলিশ বাহিনী। ঘটনাস্থল ঘিরে নমুনা সংগ্রহ করার চেষ্টা করা হয়। চলে ভিডিওগ্রাফি ও স্টিল ফটোগ্রাফি। এই ঘটনার খবর পেয়ে প্রচুর মানুষ জড়ো হন বাড়ির আশপাশে। এলাকায় সাময়িক ভাবে উত্তেজনা তৈরি হয়।

আরও পড়ুন
Advertisement