Death

সফটঅয়্যার ইঞ্জিনিয়ারের ঝুলন্ত দেহ উদ্ধার নদিয়ায়, একমাত্র সন্তানের মৃত্যুতে মানসিক অবসাদ?

মৃতের নাম গৌরাঙ্গ বসাক (৪৮)। পরিবারের তরফে জানা গিয়েছে, রবিবার সকালে ঘরের ভিতরে গৌরাঙ্গকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে জানান।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
শান্তিপুর শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৩ ১৬:২৭
Dead body of an softwere engineer recovered at Nadia

সফটঅয়্যার ইঞ্জিনিয়ারের ঝুলন্ত দেহ উদ্ধার। প্রতীকী চিত্র।

ঝুলন্ত দেহ উদ্ধার হল এক সফটঅয়্যার ইঞ্জিনিয়ারের। রবিবার এই ঘটনা ঘটেছে নদিয়ার শান্তিপুর ফুলিয়ার বুইচা-বসাক পাড়ায়। মৃত ইঞ্জিনিয়ারের পরিবার সূত্রে জানা গিয়েছে, একমাত্র সন্তানের মৃত্যুর পর দীর্ঘ দিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন ওই প্রৌঢ়। তাঁর দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

মৃতের নাম গৌরাঙ্গ বসাক (৪৮)। পরিবারের তরফে জানা গিয়েছে, রবিবার সকালে ঘরের ভিতরে গৌরাঙ্গকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে জানান। পুলিশ হাসপাতালে গিয়ে গৌরাঙ্গের দেহ উদ্ধার করে পাঠায় ময়নাতদন্তে। মৃতের পরিবার সূত্রে জানা গিয়েছে, গৌরাঙ্গ গত ১৮ বছর ধরে বেঙ্গালুরুতে একটি বেসরকারি সংস্থায় সফটঅয়্যার ইঞ্জিনিয়ারি হিসাবে কর্মরত ছিলেন। মাস খানেক আগে তাঁর একমাত্র পুত্র সন্তানের মৃত্যু হয়। তার পর থেকে বাঁকুড়ায় শ্বশুরবাড়িতে স্ত্রীকে নিয়ে থাকতেন তিনি। মাস খানেক আগে শান্তিপুরের ফুলিয়ায় নিজের বাড়িতে ফেরেন গৌরাঙ্গ। ওয়র্ক ফ্রম হোম করছিলেন তিনি।

Advertisement

গৌরাঙ্গের ভাই বিভাস বসাক বলেন, ‘‘দাদা খুব হাসিখুশি প্রাণোচ্ছ্বল ছিল। খুব মেধাবী এবং নামকরা ইঞ্জিনিয়ার ছিল। কিন্তু ছেলের মৃত্যুর পর থেকেই কেমন মনমরা হয়ে গেল। তার পর থেকে মানসিক অবসাদে ভুগত। আর আজ এই চরম পরিণতি! মেনে নিতে পারছি না দাদা আমাদের এ ভাবে ছেড়ে গেল।’’ রানাঘাট পুলিশ জেলার সুপার কে কান্নান জানিয়েছেন, মৃত্যুর কারণ খতিয়ে দেখা হচ্ছে।’’

আরও পড়ুন
Advertisement