Political Conflict

মুর্শিদাবাদের প্রাক্তন তৃণমূল প্রধানকে ধারালো অস্ত্রের কোপ! অভিযোগের তির কংগ্রেসের দিকে

স্থানীয়রা উদ্ধার করে মুজিবরকে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে নিয়ে যান। সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি। আক্রমণকারী দুষ্কৃতীরা প্রত্যেকে কংগ্রেসের এমনটাই দাবি মুজিবরের পরিবারের।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সুতি শেষ আপডেট: ২৪ জুলাই ২০২৩ ০১:০১
An image of TMC and Congress Flags

—প্রতীকী চিত্র।

বাড়ি ফেরার পথে দুষ্কৃতীদের হামলায় গুরুতর জখম হলেন প্রাক্তন তৃণমূল প্রধান মুজিবর রহমান। দুষ্কৃতীদের এলোপাথাড়ি কোপে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন মুজিবর। রবিবার রাত ৯টা নাগাদ ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের সুতির উমরাপুর এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সুতি থানার উমরাপুর এলাকায় রাত ৯টা নাগাদ কাজ সেরে বাড়ি ফিরছিলেন প্রাক্তন তৃণমূল প্রধান। সে সময় তাঁকে প্রায় দশ জন দুষ্কৃতী ঘিরে ধরে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকে বলে অভিযোগ। মুজিবরের চিৎকারে আশপাশ থেকে লোকজন ছুটে এলে দুষ্কৃতীরা সেখান থেকে পালিয়ে যায়। স্থানীয়রা উদ্ধার করে তাঁকে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে নিয়ে যান। সেখানেই চিকিৎসাধীন রয়েছেন মুজিবর। আক্রমণকারী দুষ্কৃতীরা প্রত্যেকে কংগ্রেসের এমনটাই দাবি মুজিবরের পরিবারের। আক্রান্ত তৃণমূল নেতার ছেলে নাসিম শেখ বলেন, “তৃণমূল করার অপরাধে দুষ্কৃতীরা প্রাণে মেরে ফেলার জন্য বাবার উপর হামলা চালায়। স্থানীয়রা ছুটে এসে বাবাকে প্রাণে বাঁচিয়েছেন।”

Advertisement

যদিও, কংগ্রেসের পক্ষ থেকে সমস্ত অভিযোগ অস্বীকার করেছে ব্লক সভাপতি মতিউর রহমান। তিনি বলেন, “তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের ফলে আক্রান্ত হয়েছে মুজিবর। এর সঙ্গে কংগ্রেসের কোনও সম্পর্ক নেই।”

আরও পড়ুন
Advertisement