Murshidabad

মুর্শিদাবাদে পরিত্যক্ত আবাসনে বোমা! হাসপাতালের পিছনে বিস্ফোরক উদ্ধার ঘিরে চাঞ্চল্য

পুলিশ সূত্রে খবর, সুতি থানা এলাকার নিমতিতা স্টেশন থেকে মোটামুটি ১০০ মিটার দূরত্বে রয়েছে শ্রমিক হাসপাতালের পরিত্যক্ত আবাসন। হাসপাতালের ঠিক পিছন থেকে দুই ব্যাগ ভর্তি তাজা বোমা উদ্ধার

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নিমতিতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৩ ২১:১৫
bomb

—প্রতীকী চিত্র।

শ্রমিক হাসপাতালের পরিত্যক্ত আবাসন থেকে মিলল দুই ব্যাগ ভর্তি তাজা বোমা। রবিবার দুপুরে স্থানীয়দের নজরে আসে ওই বোমাগুলি। খবর দেওয়া হয় পুলিশে। এ নিয়ে চাপা উত্তেজনা মুর্শিদাবাদের নিমতিতায়। সুতি থানার পুলিশ নিরাপত্তার স্বার্থে গোটা এলাকা ঘিরে রাখে। উদ্ধার হওয়া বোমাগুলো নিষ্ক্রিয় করার জন্য খবর দেওয়া হয়ে বোমা নিষ্ক্রিয়করণ স্কোয়াডের কর্মীরা।

Advertisement

পুলিশ সূত্রে খবর, সুতি থানা এলাকার নিমতিতা স্টেশন থেকে মোটামুটি ১০০ মিটার দূরত্বে রয়েছে ডিহিগ্রাম বিড়ি শ্রমিক হাসপাতালের পরিত্যক্ত আবাসন। হাসপাতালের ঠিক পিছন থেকে দুই ব্যাগ ভর্তি তাজা বোমা উদ্ধার হয়েছে।

স্থানীয় সূত্রে খবর,বিড়ি শ্রমিক হাসপাতালে পেছনেই রয়েছে ওই আবাসন। দীর্ঘ দিন ধরে সেটি পরিত্যক্ত হয়ে পড়ে রয়েছে। এখন ভগ্ন দশা ওই আবাসনের। কে বা কারা ওই বোমা রেখেছে, তাই নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতর।

এ নিয়ে জঙ্গিপুর পুলিশ জেলার সুপার ভি জি সতীশ বলেন, ‘‘বোমগুলো উদ্ধার করা হয়েছে। নিষ্ক্রিয় করার প্রক্রিয়া চলছে। তদন্ত করে দেখা হচ্ছে।’’

আরও পড়ুন
Advertisement