Murshidbad

পদ্মায় জাল ফেলে তোলা হল তরুণীর দেহ! শোরগোল মুর্শিদাবাদের রানিনগর এলাকায়

স্থানীয় মৎস্যজীবীদের ধারণা, জলে ডুবে মারা যেতে পারেন ওই তরুণী। আবার কেউ মেরেও নদীতে ফেলে দিয়ে যেতে পারেন। পুলিশি তদন্তেই তা স্পষ্ট হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রানিনগর  শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৪ ২১:০৮
body

—প্রতীকী চিত্র।

মাছ ধরতে গিয়ে পদ্মার জল থেকে অজ্ঞাতপরিচয় এক তরুণীর দেহ উদ্ধার করলেন মৎস্যজীবীরা। এই ঘটনায় শোরগোল মুর্শিদাবাদের রানিনগর এলাকায়।

Advertisement

রবিবার ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী বামনাবাদ বিচপাড়ায় পদ্মার জলে ভেসে আসে দেহটি। মৎস্যজীবীদের মাধ্যমে খবর ছড়িয়ে পড়তেই পদ্মার তীরে ভিড় জমতে শুরু করে। রানিনগর থানাতেও খবর দেওয়া হয়। পুলিশ এসে নদী থেকে দেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। তবে এখনও তরুণীর নাম, পরিচয় জানা যায়নি। কোথা থেকে দেহটি ভেসে এসেছে, তা-ও স্পষ্ট নয়। স্থানীয় বাসিন্দারা জানান, সোমবার সকালে রানিনগর বামনাবাদ এলাকার পদ্মার জলে একটি দেহ ভেসে আসতে দেখেন মৎস্যজীবীরা। তাঁরা জাল ফেলে দেহটি পাড়ে টেনে আনার চেষ্টা করেন। পুলিশ এসে দেহটি পাড়ে তোলে। দেহ উদ্ধারের পর ওই তরুণীর শরীরের বেশ কিছু জায়গায় ক্ষতচিহ্ন পাওয়া গিয়েছে বলে জানিয়েছেন স্থানীয়দের।

স্থানীয় মৎস্যজীবীদের ধারণা, জলে ডুবে মারা যেতে পারেন ওই তরুণী। আবার কেউ মেরেও নদীতে ফেলে দিয়ে যেতে পারেন। পুলিশি তদন্তেই তা স্পষ্ট হবে।

দেহ উদ্ধারকারীদের মধ্যে ছিলেন মৎস্যজীবী সুরেশ হালদার। তিনি বলেন, “এখানে একটা দেহ ভেসে যেতে দেখে আমরা জাল ফেলি। টেনে তুলতেই দেখি, সেটি একটি মহিলার দেহ। তৎক্ষণাৎ খবর দেওয়া হয় পুলিশের কাছে। পুলিশ এসে দেহ উদ্ধার করেছে। তবে মেয়েটিকে আমরা আগে এলাকায় কখনও দেখেছি, বলে মনে করতে পারছি না।’’ ইতিমধ্যে দেহ উদ্ধারের ঘটনার তদন্ত শুরু করেছে রানিনগর থানার পুলিশ। দেহ উদ্ধারের পর তা ময়নাতদন্তের জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন
Advertisement