Bike Theft

চুরির বাইক বিক্রি করতে গিয়ে নদিয়ায় গ্রেফতার বিজেপি নেতার পুত্র-সহ দুই! শোরগোল

শনিবার তাঁদের তেহট্ট আদালতে হাজির করানো হলে বিচারক চার দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন। তদন্তে উঠে আসে যে গ্যারাজ থেকে বাইক চুরির অভিযোগ উঠেছে, সেখানেই আগে কাজ করতেন ধৃত দু’জন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
তেহট্ট শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২৪ ১৭:০৭

— প্রতীকী চিত্র।

চুরি করা একটি বাইক বিক্রি করতে গিয়ে গ্রেফতার হলেন দুই যুবক। তাঁদের মধ্যে এক জন বিজেপি নেতার পুত্র। এ নিয়ে শোরগোল নদিয়ার তেহট্ট থানার বেতাই এলাকায়। পুলিশ সূত্রে খবর ধৃত দু’জনের নাম মৃণ্ময় মজুমদার এবং দেবজিৎ মৃধা।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, গত ১৫ আগস্ট স্বাধীনতা দিবস উপলক্ষে বেতাইয়ে একটি নৈশ ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। দর্শক সংখ্যা ছিল বেশ ভাল। ভিড়ের সুযোগে মাঠের পাশে একটি মোটর গ্যারাজ থেকে দুটি বাইক চুরির অভিযোগ ওঠে। অভিযোগ, চুরি হওয়া বাইকের একটি বিক্রি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েন স্থানীয় বিজেপি নেতার ছেলে এবং আরও এক যুবক। বাইকের মালিক থানায় চুরির অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হন দুই যুবক। শনিবার তাঁদের তেহট্ট আদালতে হাজির করানো হলে বিচারক চার দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন।

তদন্তে উঠে আসে যে গ্যারাজ থেকে বাইক চুরির অভিযোগ উঠেছে, সেখানেই আগে কাজ করতেন ধৃত দু’জন। পরে তাঁরা অন্যত্র কাজ নিয়ে চলে যান। গ্যারাজের মালিক দেবাশিস পাণ্ডের অভিযোগ, তাঁর গ্যারাজের প্রাক্তন দুই কর্মীই বাইক চুরি করেছেন। তার পর চুরি করা বাইক বিক্রি করতে গিয়েছিলেন অন্য একটি গ্যারাজে। সেখান থেকে খবর পেয়ে বেশ কয়েক জনকে নিয়ে ওই গ্যারাজে যান দেবাশিস। তিনি দাবি করেন, প্রথমে দুই অভিযুক্ত স্বীকার না করলেও চাপ দেওয়ায় সত্য জানা যায়। দু’জনেই স্বীকার করেন যে তাঁরাই বাইক চুরি করেছিলেন। তার পর থানায় খবর দেওয়া হয়। পুলিশ এসে তাঁদের গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

পুলিশ সূত্রে খবর, ধৃত মৃন্ময় তেহট্ট-১ পঞ্চায়েত সমিতির বিজেপির সদস্যের ছেলে। যদিও ওই সদস্য ছেলের গ্রেফতারি নিয়ে কিছুই বলতে চাননি। পুলিশ জানিয়েছে, ধৃতদের হেফাজতে নিয়ে জেরা চলবে। ওই চক্রে আর কেউ জড়িত কি না, তা জানার চেষ্টা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement