Murshidabad

‘এটা গুজরাত নয়, বাংলা’, বিজেপি নেতাকে ফোনে ‘খুনের হুমকি’! তদন্তে বহরমপুর থানার পুলিশ

বিজেপি নেতার অভিযোগ, তাঁকে প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছে। সঙ্গে সঙ্গে গোটা ঘটনার বিবরণ জানিয়ে বহরমপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৬

—প্রতীকী চিত্র।

দলের সাংগঠনিক কাজ দেখতে হয়। তাই প্রতি দিনই নানা ফোন আসে। যে সব নম্বর থেকে ফোন আসে তার সবগুলো চেনাও নয়। শনিবার দুপুরে এমন একটি অচেনা নম্বর থেকে ফোন পেয়েছিলেন মুর্শিদাবাদ উত্তর সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি শাখারভ সরকার। কিন্তু ফোন তুলতেই ও প্রান্ত থেকে ভেসে আসে হুমকি। বিজেপি নেতার অভিযোগ, তাঁকে প্রাণে মেরে ফেলা হতে পারে বলে হুঁশিয়ারি দেওয়া হয়েছে। সঙ্গে সঙ্গে গোটা ঘটনার বিবরণ দিয়ে বহরমপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

কী হুমকি পেয়েছেন? ঠিক কী বলা হয়েছে বিজেপি নেতাকে? শাখারভ বলেন, ‘‘আমরা রাজনীতি করি। প্রতি দিন অনেক অচেনা নম্বর থেকে ফোন আসে। শনিবার দুপুরেও একটি অচেনা নম্বর থেকে ফোন এসেছিল। ফোন ধরতেই হিন্দি ভাষায় হুমকি দেওয়া হয় আমাকে। অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি আমায় বলেন, ‘‘এটা গুজরাত নয়, পশ্চিমবঙ্গ। কেন এখানে শহিদ হতে চাইছেন?’’ শাখারভ জানান, তিনি বিশেষ কথা বাড়াননি আর। ফোনটি রেখে ওই নম্বর-সহ বিস্তারিত তথ্য নিয়ে পুলিশের কাছে হাজির হন। অভিযোগ গ্রহণও করেছেন আইসি।

এ নিয়ে বহরমপুর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মাজিদ ইকবাল বলেন, ‘‘আমরা একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে দেখা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement