Bangladeshi youth arrested

প্রেমের টানে এ পারে এসে শ্রীঘরে বাংলাদেশি যুবক, গ্রেফতার মুর্শিদাবাদের প্রেমিকাও

বুধবার রাতে মুর্শিদাবাদের হরিহরপাড়া থেকে গ্রেফতার হন প্রেমিক যুগল। বৃহস্পতিবার তাঁদের আদালতে হাজির করানো হয়।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
জলঙ্গি শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ১১:৩৮
গ্রেফতার বাংলাদেশি যুবক। নিজস্ব ছবি।

গ্রেফতার বাংলাদেশি যুবক। নিজস্ব ছবি।

প্রেমিকার আবদার ছিল, এক সপ্তাহের মধ্যে দেখা করতে হবে। তাঁর কথা রাখতে গিয়ে এ পারে চলে আসেন বাংলাদেশি যুবক। থাকাও শুরু করেন। কিন্তু শেষ রক্ষা হল না। পুলিশের জালে ধরা পড়লেন সেই প্রেমিক। তাঁকে অবৈধ ভাবে আশ্রয় দেওয়ার অভিযোগে গ্রেফতার হলেন প্রেমিকাও।

বুধবার রাতে মুর্শিদাবাদের হরিহরপাড়া থেকে গ্রেফতার হন প্রেমিক যুগল। বৃহস্পতিবার তাঁদের আদালতে হাজির করানো হয়। বিচারক তাঁদের সাত দিনের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছেন। পুলিশ সূত্রে খবর, কাঁটাতার পেরিয়ে এ পারে আসা যুবকের নাম সোহেল রানা। তিনি বাংলাদেশের কুড়িগ্রামের বাসিন্দা। হরিহরপাড়ার এক তরুণীর সঙ্গে তাঁর সমাজমাধ্যমে আলাপ হয়। বন্ধুত্ব থেকে পর্যায়ক্রমে প্রেম হয় তাঁদের মধ্যে। যুরকের দাবি, প্রেমিকার আবদার রাখতেই গত বছর নভেম্বর মাসে কাঁটাতার পেরিয়ে মুর্শিদাবাদের জলঙ্গি সীমান্তে আসেন যুবক। সেখান থেকে হরিহরপাড়া।

Advertisement

পুলিশ সূত্রে দাবি, ধৃত জেরায় জানিয়েছেন, তাঁর কাছে পাসপোর্ট বা ভিসা কিছুই ছিল না। সেই সব জোগাড় করতেও অনেক দিন সময় লেগে যেতে পারে, এই ভেবেই তিনি অবৈধ ভাবে সীমান্ত অতিক্রম করেছেন। পুলিশ সূত্র জানিয়েছে, হরিহরপাড়ায় বেশ কিছু দিন ঘাপটি মেরে ছিলেন সোহেল। মাঝে বেশ কিছু দিন কলকাতায় একটি বেসরকারি প্রকল্পে কাজও করেছেন। সম্প্রতিই সোহেল হরিহরপাড়ার নসিপুরে প্রেমিকার বাড়িতে আসেন। গোপন সূত্র মারফত সেই খবর পেয়ে তরুণীর বাড়িতে হানা দিয়ে তাঁদের এক সঙ্গে গ্রেফতার করে পুলিশ।

এই ঘটনা প্রসঙ্গে মুর্শিদাবাদ পুলিশ জেলার সুপার সুরিন্দর সিংহ বলেন, ‘‘অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে। তদন্ত চলছে।’’

আরও পড়ুন
Advertisement