Arrest

চকোলেটের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণের চেষ্টা, চাপড়ায় গ্রেফতার পড়শি বৃদ্ধ

নদিয়ার চাপড়া থানা এলাকার ডোমপুকুর গ্রামের ঘটনা। ধৃতের নাম আলাই মোল্লা। ধৃতকে গ্রেফতার করে কৃষ্ণনগর জেলা আদালতে পেশ করা হলে বিচারক ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
চাপড়া শেষ আপডেট: ২১ জুলাই ২০২৩ ১২:০৫

—প্রতীকী ছবি।

চকোলেটের প্রলোভন দেখিয়ে এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে পড়শি বৃদ্ধকে গ্রেফতার করল পুলিশ। নদিয়ার চাপড়া থানা এলাকার ডোমপুকুর গ্রামের ঘটনা। ধৃতের নাম আলাই মোল্লা। ধৃতকে গ্রেফতার করে কৃষ্ণনগর জেলা আদালতে পেশ করা হলে বিচারক ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার ওই শিশুর বাড়িতে বড়রা কেউই ছিলেন। একাই খেলাধুলো করছিল বছর আটের ওই শিশুটি। অভিযোগ, সেই সময় পড়শি বৃদ্ধ বাড়িতে ঢুকে শিশুকে ডেকে চকোলেট দেওয়ার প্রলোভন দেখিয়ে পাশের পাট ক্ষেতে নিয়ে যায়। সেখানেই ওই শিশু যৌন নির্যাতন ও ধর্ষণের চেষ্টা করা হয় বলে অভিযোগ। পরিবারের কাউকে না জানানোর জন্যেও ওই শিশুকে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে বৃদ্ধের বিরুদ্ধে।

Advertisement

পরিবার সূত্রে খবর, বুধবার রাতে শিশুটি অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজনকে সব কিছু জানায় সে। এর পরেই ওই দিন রাতেই অভিযুক্ত বৃদ্ধের বিরুদ্ধে চাপড়া থানায় লিখিত অভিযোগ করে পরিবার। লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্তের নেমে বৃদ্ধকে গ্রেফতার করে পুলিশ। ধৃতকে জিজ্ঞাসাবাদের পর বৃহস্পতিবার তাঁকে কৃষ্ণনগর জেলা আদালতে হাজির করানো হয়। ধৃতের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক।

কৃষ্ণনগর পুলিশ জেলার সুপার ঈশানি পাল বলেন, ‘‘অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত চলছে।’’

আরও পড়ুন
Advertisement