Crime Against Women

তিন বছরের শিশুকে নিগ্রহ, প্রৌঢ় গ্রেফতার

বৃহস্পতিবার বিকেলের দিকে ওই প্রৌঢ়ের বাড়িতে নাবালিকা খেলতে গিয়েছিল। তখন অভিযুক্ত ব্যক্তি নাবালিকার মুখ চেপে ধরে যৌন নির্যাতন করে বলে নাবালিকার পরিবারের দাবি।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কালীগঞ্জ শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৪ ০৮:৪৯
—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

সাড়ে তিন বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠল এক প্রৌঢ়ের বিরুদ্ধে। বৃহস্পতিবার বিকেলে ঘটনাটি ঘটেছে কালীগঞ্জের অন্তর্গত পানিঘাটা পঞ্চায়েত এলাকায়। অভিযুক্তের নাম প্রাণকুমার মণ্ডল। নাবালিকা ঘটনার জেরে অসুস্থ হয়েছে পড়ে। তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। শিশুর পরিবারের তরফে ঘটনার অভিযোগ পেয়েই পুলিশ ওই ব্যক্তিকে ওই রাতেই গ্রেফতার করে। শুক্রবার ধৃতকে কৃষ্ণনগর আদালতে হাজির করা হলে বিচারক তার ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নাবালিকার পরিবারের অভিযোগ শিশুকে যৌন নিগ্রহ করা হয়েছে। জানা গিয়েছে, বৃহস্পতিবার বিকেলের দিকে ওই প্রৌঢ়ের বাড়িতে নাবালিকা খেলতে গিয়েছিল। তখন অভিযুক্ত ব্যক্তি নাবালিকার মুখ চেপে ধরে যৌন নির্যাতন করে বলে নাবালিকার পরিবারের দাবি। পরে পরিবারের লোকজন শিশুর খোঁজখবর করতে গেলে ওই প্রৌঢ়ের বাড়ি থেকে তাকে পাওয়া যায়। পরিবারের অভিযোগ, ওই ঘটনার জেরে নাবালিকা শিশুটি অসুস্থ হয়ে পড়ে। পরিবারের সদস্যেরা শিশুকে পানিঘাটা প্রাথমিক হাসপাতালে নিয়ে যায়। ওই শিশুর অবস্থা আশঙ্কাজনক দেখে পরে তাকে কৃষ্ণনগর জেলা হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসক। সেখানে বৃহস্পতিবার রাত পর্যন্ত চিকিৎসাধীন থাকার পর নাবালিকাকে ছেড়ে দেওয়া হয়েছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ঘটনার খবর পেয়ে এলাকার উত্তেজিত জনতা অভিযুক্তকে মারধর করে। পরে তাকে পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ওই প্রৌঢ়ের বিরুদ্ধে পকসো ধারায় মামলা করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement