Death

সিপিএম প্রার্থী মনোনয়নের মিছিল থেকে ফেরার পথে মৃত্যু কিশোরের, বাইক দুর্ঘটনায় জখম দাদুও

বুধবার বিক্রমপুর পঞ্চায়েতের আড়পাড়া গ্রামের বাসিন্দা খেজের তার দাদু ভোলা শেখকে মোটর বাইকে চাপিয়ে নাকাশিপাড়া ব্লক অফিসে এক সিপিএম প্রার্থীর মনোনয়ন জমা দেওয়ার মিছিলে এসেছিলেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নাকাশিপাড়া শেষ আপডেট: ১৫ জুন ২০২৩ ০০:২৪
death.

—প্রতীকী ছবি।

সিপিএম প্রার্থীর মনোনয়ন জমা দেওয়ার মিছিল থেকে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু হল এক কিশোরের। বুধবার ঘটনাটি ঘটেছে নদিয়ার নাকাশিপাড়ায়। বিক্রমপুর পঞ্চায়েতের এক সিপিএম প্রার্থীর সমর্থনে দাদুর সঙ্গে ব্লক অফিসে এসেছিলেন ওই কিশোর। মৃত কিশোরের নাম খেজের শেখ (১৬)। কিশোরের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন সিপিএম নেতৃত্ব।

বুধবার বিক্রমপুর পঞ্চায়েতের আড়পাড়া গ্রামের বাসিন্দা খেজের তার দাদু ভোলা শেখকে মোটর বাইকে চাপিয়ে নাকাশিপাড়া ব্লক অফিসে এক সিপিএম প্রার্থীর মনোনয়ন জমা দেওয়ার মিছিলে এসেছিলেন। মনোনয়ন জমা দেওয়া শেষ হলে আবার দাদুকে বাইকের পিছনে চাপিয়ে নাকাশিপাড়ার বামনডাঙা হাট থেকে বাড়ি ফিরছিলেন দু’জনে। সেই সময় কৃষ্ণনগরের দিক থেকে আসা একটি ১৬ চাকা লরি নিয়ন্ত্রণ হারিয়ে বাইকে সজরে ধাক্কা মারে। দাদু ও নাতি ছিটকে পড়লে তাদের পিষে দেয় ওই লরি। মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই কিশোরের। স্থানীয়েরা দুই ব্যক্তিকে উদ্ধার করে বেথুয়া ডহরি গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক খেজেরকে মৃত বলে ঘোষণা করে। আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন তাঁর দাদু। নাকাশিপারার থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। দুর্ঘটনার ছেড়ে দীর্ঘক্ষণ যান চলাচল বন্ধ হয়ে যায়। পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Advertisement

এই ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন জেলা সিপিএম নেতৃত্ব। সিপিএমের জেলা কমিটির সম্পাদক সুমিত দে বলেন, ‘‘বিস্তারিত কিছু জানি না। তবে যে টুকু শুনলাম, মর্মান্তিক ঘটনা!’’

আরও পড়ুন
Advertisement