Murder

হিমঘরে চুরি ঠেকাতে গিয়ে খুন নৈশপ্রহরী, বৃদ্ধকে হত্যার অভিযোগে নদিয়ায় গ্রেফতার দুই যুবক

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার গভীর রাতে আশিসকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন কৃষ্ণনগর হেমন্ত হিমঘরের অন্য এক নিরাপত্তা কর্মী। এর পর খবর দেওয়া হয় কৃষ্ণনগর কোতোয়ালি থানায়।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ১৬:৫০
A security guard allegedly murdered at Krishnanagar

নৈশপ্রহরীকে খুনের অভিযোগ। প্রতীকী চিত্র।

নদিয়ার কৃষ্ণনগরে হিমঘরে চুরি আটকাতে গিয়ে দুষ্কৃতীদের হাতে খুন হতে হল একটি বেসরকারি সংস্থার নিরাপত্তা কর্মীকে। খুনের কয়েক ঘণ্টার মধ্যে ২ দুষ্কৃতীকে গ্রেফতার করেছে কোতোয়ালি থানার পুলিশ। নিহতের নাম আশিসকুমার দত্ত (৬৫)। ধৃতরা জিজ্ঞাসাবাদে খুনের কথা স্বীকার করেছে বলে পুলিশের দাবি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের মধ্যে রয়েছে এক নাবালকও।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার গভীর রাতে আশিসকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন কৃষ্ণনগর হেমন্ত হিমঘরের অন্য এক নিরাপত্তা কর্মী। এর পর খবর দেওয়া হয় কৃষ্ণনগর কোতোয়ালি থানায়। ঘটনাস্থলে পৌঁছে পুলিশ বৃদ্ধকে উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকরা পরীক্ষা করে আশিসকে মৃত বলে ঘোষণা করেন। আশিস নবদ্বীপ পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের বেনেপাড়া এলাকার বাসিন্দা। পুলিশ তদন্তে নেমে বুধবার ভোর রাতে খুনে জড়িত থাকার অভিযোগে ২ দুষ্কৃতীকে গ্রেফতার করে পুলিশ। ধৃতরা কৃষ্ণনগর পুরসভার অনাদিনগর এলাকার বাসিন্দা।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আশিস সম্প্রতি বেসরকারি সংস্থার কর্মী হিসাবে হিমঘরে নৈশপ্রহরার কাজে যোগ দিয়েছিলেন। কৃষ্ণনগর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) মিত কুমার মাকোয়ানা বলেন, ‘‘খুনের ঘটনার তদন্তে নেমে ২ জনকে গ্রেফতার করা হয়েছে। ১ জনকে ৩ দিনের পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। জিজ্ঞাসাবাদ করা হবে।’’ ধৃত নাবালককে ১৪ দিনের জন্য হোমে রাখা হবে।

আরও পড়ুন
Advertisement