Crime

সুতিতে ২২ কেজি গাঁজা-সহ গ্রেফতার এক ব্যক্তি

পুলিশ সূত্রে খবর, ৩৪ নম্বর জাতীয় সড়কে এক ব্যক্তি দু’টি বড় ব্যাগ নিয়ে বাস থেকে নামেন বিষ্ণু। অন্য বাস ধরার জন্য অপেক্ষা করছিলেন তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সুতি শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২৩ ২৩:২০
—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

শনিবার সুতিতে ব্যাগ ভর্তি গাঁজা সমেত পাকড়াও এক ব্যাক্তি। পুলিশ সূত্রে জানা যায়, ব্যাগে করে বাসে নিয়ে যাওয়া হচ্ছিল গাঁজা। এক বাস থেকে নেমে আর এক বাসে ওঠার সময় সুতিতে পুলিশের হাতে পাকড়াও হন তিনি। উদ্ধার করা হয়েছে প্রায় ২২ কেজি গাঁজা। যার আনুমানিক বাজারমূল্য হতে পারে প্রায় এক লাখ টাকা। গোপন সূত্রে খবর পেয়ে শুক্রবার দুপুরে সুতি থানার পুলিশ চাঁদেরমোড়ে অভিযান চালিয়ে পাচারকারীকে গ্রেফতার করেছে। ধৃতের নাম বিষ্ণু বর্মণ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ৩৪ নম্বর জাতীয় সড়কে এক ব্যক্তি দু’টি বড় ব্যাগ নিয়ে বাস থেকে নামেন বিষ্ণু। অন্য বাস ধরার জন্য অপেক্ষা করছিলেন তিনি। তখনই পুলিশ তাঁকে আটক করে। তল্লাশি চালাতেই দু’টি ব্যাগ থেকে উদ্ধার হয় ২২ কেজি গাঁজা। বিষ্ণু কোচবিহারের তুফানগঞ্জের বাসিন্দা বলে পুলিশ সূত্রে খবর। উদ্ধার হওয়া গাঁজা কোচবিহার থেকে নিয়ে আসা হয়েছিল। কিন্তু তা কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল, তা খতিয়ে দেখছে পুলিশ।

শনিবার ধৃতকে পুলিশ হেফাজতে চেয়ে জঙ্গিপুর কোর্টে পাঠানো হয়। পুলিশ সূত্রে খবর, তদন্তকারীরা অনেক দিন ধরেই বিষ্ণুর উপর নজর রেখেছিলেন। মাদক পাচার চক্র জেলায় কতটা জাল ছড়িয়েছে, তা নিয়ে উদ্বিগ্ন পুলিশ। জঙ্গিপুর পুলিশ জেলার সুপার আনন্দ রায় বলেন, ‘‘ধৃতকে জিজ্ঞাসাবাদ করে তথ্য উদ্ধারের চেষ্টা হচ্ছে। মাদক পাচার আটকাতে জেলা পুলিশ কঠোরতম পদক্ষেপ করা শুরু করছে। মাদকচক্রের উপরে কড়া নজরদারির মাধ্যমে অনেককে গ্রেফতার করা হচ্ছে।’’

আরও পড়ুন
Advertisement