Murshidabad

মেয়েকে ধর্ষণ বাবার! নাবালিকা তিন মাসের অন্তঃসত্ত্বা শুনে থানায় মা, সুতিতে গ্রেফতার অভিযুক্ত

পুলিশ সূ্ত্রে খবর, অভিযুক্ত বাবা ভিন্‌রাজ্যে নির্মাণ শ্রমিকের কাজ করেন। মাস কয়েক আগেই বাড়িতে ফিরেছেন। তাঁর ছয় সন্তান রয়েছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সুতি শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২৩ ২১:৫৫

—প্রতীকী ছবি।

হঠাৎ করেই ভীষণ শরীর খারাপ মেয়ের। চিকিৎসকের কাছে নিয়ে যেতেই মাথায় আকাশ ভেঙে পড়ল মায়ের! চিকিৎসক পরীক্ষা করে জানালেন, তাঁর ১৩ বছরের কন্যা অন্তঃসত্ত্বা! এর পরেই সব ঘটনা মাকে খুলে বলে নাবালিকা। জানায়, বাবা তাকে ধর্ষণ করেছে। সব শুনে স্বামীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন স্ত্রী। তার ভিত্তিতে ইতিমধ্যেই অভিযুক্ত বাবাকে গ্রেফতার করেছে পুলিশ। মুর্শিদাবাদের সুতি থানা এলাকার ঘটনা।

Advertisement

পুলিশ সূ্ত্রে খবর, অভিযুক্ত বাবা ভিন্‌রাজ্যে নির্মাণ শ্রমিকের কাজ করেন। মাস কয়েক আগেই বাড়িতে ফিরেছেন। তাঁর ছয় সন্তান রয়েছে। সেই বাবার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছে তাঁর একমাত্র কন্যা। নাবালিকা অষ্টম শ্রেণির ছাত্রী। তার অভিযোগ, তাকে দিনের পর দিন ধর্ষণ করা হয়েছে। সে কথা কাউকে বললে প্রাণে মারারও হুমকি দিয়েছেন বাবা। নাবালিকার মা থানায় জানিয়েছেন, বুধবার অসুস্থ বোধ করছিল তার মেয়ে। তাকে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যেতেই মা জানতে পারেন, মেয়ে তিন মাসের অন্তঃসত্ত্বা।

জঙ্গিপুর পুলিশ জেলার সুপার আনন্দ রায় জানিয়েছেন, ‘‘অভিযুক্তের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করে তদন্ত চলছে।’’

আরও পড়ুন
Advertisement