Bhagirathi Bridge

ভাগীরথী সেতু থেকে দেড় বছরের সন্তানকে গঙ্গায় ফেলে দিলেন মা!

স্থানীয় সূত্রে খবর, ঘটনার সময় আশপাশে থাকা যুবকেরা গঙ্গায় ঝাঁপ দিয়ে শিশুটিকে উদ্ধার করেন। তাকে জঙ্গিপুর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
জঙ্গিপুর শেষ আপডেট: ০১ মে ২০২৩ ১১:২৭
A photograph of Bhagirathi Bridge

ভাগীরথী সেতু। ছবি— ফেসবুক।

ভাগীরথী সেতুর উপর থেকে বছর দেড়েকের সন্তানকে গঙ্গায় ফেলে দিলেন মা! সোমবার ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদে রঘুনাথগঞ্জ থেকে জঙ্গিপুর যাওয়ার পথে।

স্থানীয় সূত্রে খবর, ঘটনার সময় আশপাশে থাকা যুবকেরা গঙ্গায় ঝাঁপ দিয়ে শিশুটিকে উদ্ধার করেন। তাকে জঙ্গিপুর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। হাসপাতাল সূত্রে খবর, শিশুর মাথায় চোট লেগেছে। গ্রেফতার করা হয়েছে মাকে। শিশুটিকে যিনি উদ্ধার করেছেন, সেই রাজকুমার মাহাতো বলেন, ‘‘সেতু থেকে মাঝেমধ্যেই গঙ্গায় কিছু ফেলা হয়। শব্দ শুনে ভেবেছিলাম, সেই রকমই হয়তো কিছু। পরে কান্নার শব্দ পেয়েই গঙ্গায় ঝাঁপ দিয়ে বাচ্চাটাকে উদ্ধার করেছি।’’

Advertisement

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছেছে রঘুনাথগঞ্জ থানার পুলিশ। ধৃত মহিলাকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশ ভ্যানে করে নিয়ে যাওয়ার সময় শিশুটির মাকে বলতে শোনা গিয়েছে, ‘‘অনেক অত্যাচার সহ্য করেছি। আর না!’’ তা থেকে পুলিশের অনুমান, পারিবারিক বিবাদের জেরে এই ঘটনা ঘটে থাকতে পারে। জঙ্গিপুর পুলিশ জেলার সুপার ভিজি সতীশ বলেন, ‘‘শিশুটিকে সুস্থ করা প্রথম কাজ। মাকে জিজ্ঞাসাবাদ করে বিষয়টি বোঝার চেষ্টা করা হচ্ছে। তদন্ত শুরু হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement