Hospital

আচমকা আগুন কৃষ্ণনগর জেলা হাসপাতালে, পুড়ে গেল সহকারী সুপারের দফতর

সোমবার রাত ১১টা নাগাদ নদিয়া জেলা সদর হাসপাতালের সহকারী সুপারের দফতরের এসিতে প্রথম আগুন লাগে। ওই ঘরের একটি কম্পিউটার, এসি, আসবাবপত্র এবং বেশ কিছু নথি আগুনে পুড়ে যায়।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ১৪:৫৩
A fire broke out at Krishnanagar Sadar District Hospital

আগুন নেভাতে তখন হাসপাতালে পৌঁছেছে দমকল। নিজস্ব চিত্র।

মাঝরাতে অগ্নিকাণ্ড হাসপাতালে। সোমবার রাত ১১টা নাগাদ এই ঘটনা ঘটেছে কৃষ্ণনগর জেলা সদর হাসপাতালে। আগুন লাগে হাসপাতালের সহকারী সুপারের ঘরে। তার জেরে আতঙ্ক ছড়িয়ে পড়ে রোগী এবং তাঁদের পরিজনদের মধ্যে। ঘটনাস্থলে পৌঁছে ঘন্টাখানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে দমকলের দু’টি ইঞ্জিন।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, সোমবার রাত ১১টা নাগাদ নদিয়া জেলা সদর হাসপাতালের সহকারী সুপারের দফতরের এসিতে প্রথম আগুন লাগে। ওই ঘরের একটি কম্পিউটার, এসি, আসবাবপত্র এবং বেশ কিছু নথি আগুনে পুড়ে যায়। সামগ্রিক ক্ষতির পরিমাণ এখনও জানা যায়নি। তবে হাসপাতালে আগুন লাগলেও সুরক্ষিত আছেন রোগীরা। অফিস বন্ধ থাকায় কোনও কর্মীও সেখানে ছিলেন না। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, যেখানে আগুন লেগেছিল সেখান থেকে হাসপাতালের মূল বিল্ডিং বিচ্ছিন্ন।

Advertisement

শর্ট সার্কিট থেকে আগুন লাগে বলে দমকলের প্রাথমিক ধারণা। এ নিয়ে জেলা হাসপাতালের আধিকারিক জয়ন্ত সরকার জানিয়েছেন, আগুন লাগার কারণ খতিয়ে দেখা হচ্ছে। তবে অগ্নিকাণ্ডে কতটা ক্ষতি হয়েছে তা তখনও স্পষ্ট করে বলতে পারেননি তিনি। ক্ষয়ক্ষতির পরিমাণ খতিয়ে দেখে পরে তা জানানো হবে হবে, এমনটাই বক্তব্য তাঁর।

আরও পড়ুন
Advertisement