Death

‘ডেঙ্গি’ হয়ে চলন্ত ট্রেনে মৃত্যু রেলের ঠিকা কর্মীর, শান্তিপুরের বাড়িতে পৌঁছল দেহ

মৃতের সহকর্মীরা জানিয়েছেন, দিন পনেরো আগে যশবন্তপুরে জ্বরে আক্রান্ত হন তিনি। ভর্তি করানো হয় হাসপাতালে। কিন্তু চিকিৎসায় উন্নতি না হওয়ায় তাঁকে বাড়িতে নিয়ে আসা হচ্ছিল। পথে মৃত্যু ঘটে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শান্তিপুর শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৩ ১৪:০৭
A contract labourer of Shantipur of Nadia died in train

প্রতিনিধিত্বমূলক ছবি।

চলন্ত ট্রেনেই মৃত্যু হল এ রাজ্যের বাসিন্দা রেলের এক ঠিকা কর্মীর। দু’দিন পর রবিবার দেহ পৌঁছেছে তাঁর বাড়িতে। কর্নাটকের যশবন্তপুর স্টেশনে কয়েক মাস আগে ঠিকাকর্মী হিসাবে কাজে যোগ দিয়েছিলেন নদিয়ার শান্তিপুরের হরিপুর-সর্দারপাড়ার বাসিন্দা রাজা সর্দার। ডেঙ্গি আক্রান্ত হয়ে চলন্ত ট্রেনেই তাঁর মৃত্যু হয়েছে বলে রাজার সহকর্মীদের সূত্রে জানা গিয়েছে।

Advertisement

তাঁর সহকর্মীরা জানিয়েছেন, দিন পনেরো আগে যশবন্তপুরে জ্বরে আক্রান্ত হন রাজা। তাঁকে ভর্তি করানো হয় হাসপাতালে। চিকিৎসায় কোনও উন্নতি না হওয়ায় তাঁকে শান্তিপুরের বাড়িতে ফিরিয়ে আনার সিদ্ধান্ত নেন এক সহকর্মী। তৎকালে টিকিটি কেটে বাড়ি ফেরার পথে বিশাখাপত্তনম স্টেশনে চলন্ত ট্রেনে মৃত্যু হয় রাজার। ময়নাতদন্তের পর রবিবার রাজার বাড়িতে পৌঁছয় তাঁর দেহ। সম্পন্ন হয় শেষকৃত্য।

রাজার সহকর্মী বাপন সর্দার বলেন, ‘‘প্রথমে জ্বর হয়েছিল ওর। স্থানীয় হাসপাতাল থেকে কয়েকটা ওষুধ দিয়েছিল। কিন্তু জ্বর না কমায় হাসপাতালে ভর্তি করানো হয়। রক্তের রিপোর্টে দেখা যায় ওর ডেঙ্গি হয়েছে। চিকিৎসার পরেও ওর শারীরিক অবস্থা ভাল হয়নি। তাই ওকে বাড়ি ফিরিয়ে আনছিলাম। কিন্তু বিশাখাপত্তনমের কাছে এসে ও আর পারল না। এ ভাবে চোখের সামনে ওর মৃত্যু মানতে পারছি না।’’

আরও পড়ুন
Advertisement