Firing

ভোরে বাজারের দোকানে দাঁড়িয়ে চা খাচ্ছিলেন ব্যবসায়ী, আচমকা ঘিরে ধরে গুলি! নদিয়ায় চাঞ্চল্য

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রানাঘাট শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৩ ২৩:৪০

—প্রতীকী ছবি।

কাজকর্ম সেরে সবে চায়ের কাপে প্রথম চুমুক। আচমকা চার জন ঘিরে ধরলেন ব্যবসায়ীকে। কিছু বুঝে ওঠার আগেই তাঁকে লক্ষ্য করে খুব কাছ থেকে পর পর চারটে গুলি! দুষ্কৃতীদের ছোড়া গুলিতে লুটিয়ে পড়েন ব্যবসায়ী। শুক্রবার ভোরে নদিয়ার হাঁসখালি থানার পাইকারি বাজার এলাকার এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। স্থানীয়েরাই শরিফুল মণ্ডল নামে ওই ব্যবসায়ীকে উদ্ধার করে প্রথমে প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। পরে তাঁর অবস্থার অবনতি হলে তাঁকে শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, শরিফুল বড় চুপড়ি এলাকার বাসিন্দা। পাইকারি বাজারে তাঁর ব্যবসা রয়েছে। শুক্রবার ভোর ৪টে নাগাদ সেখানেই ছিলেন শরিফুল। কাজ সেরে চায়ের দোকানে চা খাচ্ছিলেন। অভিযোগ, সেই সময় তাঁকে গুলি করা হয়। গুলি করার পর পালিয়ে যান চার জন। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, অতিরিক্ত রক্তক্ষরণের জেরে শরিফুলের অবস্থা আশঙ্কাজনক। দ্রুত অস্ত্রপচার করে গুলি বার করার চেষ্টা চালাচ্ছেন চিকিৎসকেরা।

ঘটনার খবর পেয়ে কিছু ক্ষণের মধ্যেই ঘটনাস্থলে পৌঁছয় হাঁসখালি থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, প্রত্যক্ষদর্শীদের বয়ান সংগ্রহ করা হচ্ছে। দুষ্কৃতীদের খোঁজে ইতিমধ্যেই তল্লাশি শুরু হয়েছে। প্রাথমিক ভাবে অনুমান, ব্যবসায়িক শত্রুতা থেকেই এই হামলা। রানাঘাটের এসডিপিও প্রবীর মণ্ডল বলেন, ‘‘ঘটনাস্থলে পুলিশ পৌঁছেছে। তদন্ত চলছে।’’

আরও পড়ুন
Advertisement