Ekushe July

২১ জুলাইয়ের সভা থেকে ফেরার পথে যাত্রীবাহী বাসের সঙ্গে সংঘর্ষ তৃণমূল কর্মীর গাড়ির, জখম ১৫

এক তৃণমূল কর্মীর ব্যক্তিগত গাড়িতে ছয় জন তৃণমূল কর্মী ধর্মতলার সমাবেশ থেকে ফিরছিলেন। করিমপুর থেকে দিঘাগামী একটি যাত্রীবাহী বাস ইসলামপুরের কাছে এসে নিয়ন্ত্রণ হারায়।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
তেহট্ট শেষ আপডেট: ২১ জুলাই ২০২৩ ২৩:৪৮
A bus colleded with car near Tehatta which return from 21th July rally at Kolkata

২১ জুলাইয়ের সমাবেশ শেষে বাড়ি ফেরার পথে যাত্রিবাহী বাসের সঙ্গে সংঘর্ষ তৃণমূল সমর্থক ভর্তি গাড়ি। —নিজস্ব চিত্র।

কলকাতার ধর্মতলায় ২১ জুলাইয়ের সমাবেশ শেষে বাড়ি ফেরার পথে যাত্রিবাহী বাসের সঙ্গে সংঘর্ষ তৃণমূল সমর্থক ভর্তি গাড়ি। ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ জন। তাঁদের এক জনের অবস্থা আশঙ্কাজনক।

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার বিকেল সাড়ে ৮টা নাগাদ নদিয়ার তেহট্ট থানার অন্তর্গত কৃষ্ণনগর-করিমপুর সড়কের উপর ইসলামপুর এলাকায় দুর্ঘটনা হয়। তাতে অন্তত ১৫ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে তেহট্ট মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এঁদের মধ্যে এক তৃণমূল কর্মীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে শক্তিনগর জেলা হাসপাতাল স্থানান্তর করা হয়েছে।

Advertisement

তৃণমূল সূত্রে খবর, তেহট্ট বিধানসভার করিমপুর-২ ব্লকের নারায়ণপুর-১ অঞ্চলে এক তৃণমূল কর্মীর ব্যক্তিগত গাড়িতে ছয় জন তৃণমূল কর্মী ধর্মতলার সমাবেশ থেকে ফিরছিলেন। সে সময় করিমপুর থেকে দিঘাগামী একটি যাত্রীবাহী বাস ইসলামপুরের কাছে এসে নিয়ন্ত্রণ হারায়। সেটি ধাক্কা মারে ওই তৃণমূল কর্মীর গাড়িতে। দুটি গাড়ি উল্টে পাশের নয়নজুলিতে পড়ে যায়। স্থানীয়রা ছুটে এসে উদ্ধার কাজে হাত লাগান। আহত ১৪ জন যাত্রীকে উদ্ধার করে প্রথমে তেহট্ট মহকুমা হাসপাতাল নিয়ে যাওয়া হয়। এঁদের মধ্যে এক তৃণমূল কর্মী-সহ দু’জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

তেহট্ট মহকুমা হাসপাতালের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক ডক্টর রামচন্দ্র মুর্মু বলেন, ‘‘মোট ১৪ জন আহত ব্যক্তিকে এখানে আনা হয়েছিল। প্রাথমিক চিকিৎসার পর দু’জনকে শক্তিনগর জেলা হাসপাতাল স্থানান্তর করা হয়েছে। বাকিদের এখানে চিকিৎসা চলছে।’’

আরও পড়ুন
Advertisement