Farakka

নলকূপ বসানোর কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ গেল নাবালকের! চাঞ্চল্য ফরাক্কায়

শুক্রবার সকালে মুর্শিদাবাদের ফরাক্কা ব্লকে বাহাদুরপুর পঞ্চায়েতের অন্তর্গত বারোমাসিয়া গ্রামে ঘটনাটি ঘটেছে। মৃত ওই নাবালকের নাম রূপলাল হাঁসদা (১৭)।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ফরাক্কা শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২৩ ১৯:৪৫

—প্রতীকী ছবি।

গ্রামে নলকূপ বসানোর কাজ করার সময় অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক নাবালকের। শুক্রবার সকালে মুর্শিদাবাদের ফরাক্কা ব্লকে বাহাদুরপুর পঞ্চায়েতের অন্তর্গত বারোমাসিয়া গ্রামে ঘটনাটি ঘটেছে। মৃত ওই নাবালকের নাম রূপলাল হাঁসদা (১৭)। তড়িঘড়ি তাকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় গ্রামীণ হাসপাতালে। সেখানে নাবালককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

Advertisement

পরিবারের সূত্রে জানা গিয়েছে, মুর্শিদাবাদের ফারাক্কা ব্লকের বারোমেসিয়া গ্রামে শুক্রবার সকালে একটি নলকূপ বসানোর কাজ করছিলেন পাঁচ জন শ্রমিক। ওই শ্রমিক দলেই ছিল রুপলাল। নলকূপের পাইপ তোলার সময় অসাবধানতাবশত মাথার উপরে থাকা বিদ্যুতের তার স্পর্শ করতেই বিদ্যুৎস্পৃষ্ট হয় সে। নাবালককে স্থানীয় বাসিন্দারা তড়িঘড়ি উদ্ধার করে বেনিয়াগ্রাম প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। কিন্তু শেষ রক্ষা হয়নি। ফরাক্কা থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর হাসপাতালে পাঠিয়েছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী লালকুমার হাঁসদা বলেন, ‘‘পাইপ তোলার কাজ হচ্ছিল। সে সময়ে একটি বড় পাইপের উপরের তার ছুঁয়ে ফেলে রুপলাল। সঙ্গে সঙ্গেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় ওই কিশোরের।’’

আরও পড়ুন
Advertisement