Dead body recovered

বহরমপুরে রেললাইনের ধারে উদ্ধার হল যুবকের দেহ, চাঞ্চল্য

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিশ্বজিৎ জলের মেশিন সারাইয়ের কাজ করতেন। শনিবার সকাল ১১টা নাগাদ বাড়ি থেকে বেরিয়ে আর বাড়িতে ফেরেননি।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:২৪

প্রতীকী ছবি।

যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল কোচবিহারের বহরমপুরে। মৃত যুবকের নাম বিশ্বজিৎ দাস (৪৮)। তাঁর বাড়ি বহরমপুর থানার সুতির মাঠ (দক্ষিণ) এলাকায়। রবিবার সকালে সুতিরমাঠ সংলগ্ন রেলগেটের কাছে বিশ্বজিতের দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় মানুষেরা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিশ্বজিৎ জলের মেশিন সারাইয়ের কাজ করতেন। শনিবার সকাল ১১টা নাগাদ বাড়ি থেকে বেরিয়ে আর বাড়িতে ফেরেননি। দেরি দেখে তাঁকে ফোন করেছিলেন মা। বিশ্বজিৎ জানায়, পাড়ার শিব পুজো নিয়ে ব্যস্ত আছে। রাতে বাড়ি ফিরবে। তার পর থেকে যুবকের আর কোনও খোঁজ পাওয়া যায়নি। মৃত যুবকের আত্মীয় বিমান দাস বলেন, ‘‘রোজ মদ খেত। শনিবার শিব পুজোর জন্য বাড়ি থেকে বেরিয়ে যায় তার পর আর বাড়ি ফেরেনি বিশ্বজিৎ। পরে পুলিশ খবর দিল যে, তাঁর দেহ উদ্ধার হয়েছে।’’

Advertisement

স্থানীয়দের থেকে খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেহ উদ্ধার করে রেল পুলিশ। রেল পুলিশ সূত্রে খবর, দেহ যেখানে পড়েছিল, তার থেকে কিছুটা দূরে ওই যুবকের পায়ের জুতো উদ্ধার হয়। আরও কিছুটা দূরে ঝোপের মধ্যে থেকে উদ্ধার হয় ওই যুবকের মোবাইল ফোন। বিশ্বজিতের দেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন
Advertisement